বুধবার, ১৮ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৮:১৬:৩০

বান্দরবান সদর হাসপাতালের তিন রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন পার্বত্য প্রতিমন্ত্রী

বান্দরবান সদর হাসপাতালের তিন রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন পার্বত্য প্রতিমন্ত্রী

বান্দরবানঃ-বান্দরবান সদর হাসপাতাল পরির্দশন করতে গিয়ে বান্দরবানে তিন জন গরীব রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপি।
গতকাল শনিবার দুপুরে বান্দরবান সদর হাসপাতালের রোগীদের সুবিধা অসুবিধা খোঁজ খবর নিতে বান্দরবান সদর হাসপাতালের মহিলা, শিশু ও পুরুষ ওয়ার্ড পরির্দশনে গেলে পুরুষ ওয়ার্ডের ১৭ নং বেডে চিকিৎসাধীন থাকা থ্যালেসিয়া রোগে আক্রান্ত সদর উপজেলার সুয়ালক সুলতানপুর এলাকার বাসিন্দা মোহাম্মদ আজাদ মিয়ার ছেলে মোহাম্মদ সাইফুল ইসলাম(২০) এর উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ১ লক্ষ টাকা অনুদান প্রদান করে এবং ডাক্তার অজয় কিশোর বড়ুয়াকে চিকিৎসা শুরু করার নির্দেশ প্রদান করেন। পরে পুরুষ ওয়ার্ডে থাকা রোয়াংছড়ি বাসষ্টেশন এলাকার মো:জসিমের পুত্র মানসিক রোগী
ফয়সাল করিম(১৭) টমটম দূর্ঘটনায় পা ভেঙ্গে যাওয়ায় তার চিকিৎসার খরচ বাবদ ২০ হাজার টাকা অনুদান প্রদান ও পুরুষ ওয়ার্ডে ব্লাড ক্যান্সারে আক্রান্ত উজিপাড়া এলাকার বাসিন্দা প্রুখা চিং এর চিকিৎসার খরচ বাবদ ২০ হাজার টাকা অনুদানের আশ্বাস প্রদান করেন।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, সিভিল সার্জন ডা. অংসুই প্রু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহা, নেজারত ডেপুটি কালেক্টর আলীনূর খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ, সদর হাসপাতালের মেডিকেল আবাসিক কর্মকর্তা ডা. শাহানা রহমান, ডা. অজয় কিশোর বড়ুয়াসহ বান্দরবান সদর হাসপাতালে ডাক্তার ও রোগীরা।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তারেই ধারাবাহিকতায় বান্দরবান পার্বত্য জেলায় নানা মূখী উন্নয়ন সাধিত হচ্ছে শিক্ষা,স্বাস্থ্য, যোগাযোগ সহ নানা প্রকার উন্নয়নের কারনে আজ বান্দরবান সদর হাসপাতালে রোগীদের সুচিকিৎসা প্রদান করার মাধ্যমে রোগমুক্তি করা হচ্ছে। তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে করে বলেন, চিকিৎসককে মানুষ ভগবান/ সৃষ্টির্কতা হিসেবে মান্য করে সুতারাং আমি আপনাদের অনুরোধ করবো যাতে আমার বান্দরবানের সকল রোগীকে সঠিক চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তুলবেন। এব্যাপারে যা প্রয়োজন আমি আছি সব সময় আপনাদের পাশে।

এই বিভাগের আরও খবর

  বান্দরবানে শিক্ষকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  লামা হাসপাতালের স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. উইলিয়াম লুসাই আর নেই

  অংমেচিং মারমাকে হত্যা করা হয়েছে-কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা

  পাহাড় খেকো ও পাথর ব্যবসায়ীদের ছাড় দেয়া হবেনা-মো. আসলাম হোসেন

  থানচিতে বিশুদ্ধ পানির তীব্র সংকট

  একমাত্র শেখ হাসিনার সরকারেই পারে সকল ধর্মের উৎসবকে মূখরিত করে তুলতে-বীর বাহাদুর এমপি

  বান্দরবানে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত-১৩

  আলীকদমে ত্রাণের ঢেউটিন বিক্রিঃ মেম্বারসহ দুইজনের নামে মামলা

  বান্দরবানে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইনের তথ্য নিয়ে সাংবাদিকদের ওরিয়েন্টশন কর্মশালা

  কর বৃদ্ধি ছাড়াই লামা পৌরসভার ১৬ কোটি টাকার বাজেট ঘোষণা

  বান্দরবান সদর উপজেলার নির্বাহী কর্মকর্তার বিদায় ও নবাগত নির্বাহী কর্মকর্তার বরণ

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?