শনিবার, ২০ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৮:১৬:৩০

বান্দরবান সদর হাসপাতালের তিন রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন পার্বত্য প্রতিমন্ত্রী

বান্দরবান সদর হাসপাতালের তিন রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন পার্বত্য প্রতিমন্ত্রী

বান্দরবানঃ-বান্দরবান সদর হাসপাতাল পরির্দশন করতে গিয়ে বান্দরবানে তিন জন গরীব রোগীর চিকিৎসার দায়িত্ব নিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর বীর বাহাদুর উশৈসিং এমপি।
গতকাল শনিবার দুপুরে বান্দরবান সদর হাসপাতালের রোগীদের সুবিধা অসুবিধা খোঁজ খবর নিতে বান্দরবান সদর হাসপাতালের মহিলা, শিশু ও পুরুষ ওয়ার্ড পরির্দশনে গেলে পুরুষ ওয়ার্ডের ১৭ নং বেডে চিকিৎসাধীন থাকা থ্যালেসিয়া রোগে আক্রান্ত সদর উপজেলার সুয়ালক সুলতানপুর এলাকার বাসিন্দা মোহাম্মদ আজাদ মিয়ার ছেলে মোহাম্মদ সাইফুল ইসলাম(২০) এর উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ১ লক্ষ টাকা অনুদান প্রদান করে এবং ডাক্তার অজয় কিশোর বড়ুয়াকে চিকিৎসা শুরু করার নির্দেশ প্রদান করেন। পরে পুরুষ ওয়ার্ডে থাকা রোয়াংছড়ি বাসষ্টেশন এলাকার মো:জসিমের পুত্র মানসিক রোগী
ফয়সাল করিম(১৭) টমটম দূর্ঘটনায় পা ভেঙ্গে যাওয়ায় তার চিকিৎসার খরচ বাবদ ২০ হাজার টাকা অনুদান প্রদান ও পুরুষ ওয়ার্ডে ব্লাড ক্যান্সারে আক্রান্ত উজিপাড়া এলাকার বাসিন্দা প্রুখা চিং এর চিকিৎসার খরচ বাবদ ২০ হাজার টাকা অনুদানের আশ্বাস প্রদান করেন।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সাথে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, সিভিল সার্জন ডা. অংসুই প্রু চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহা, নেজারত ডেপুটি কালেক্টর আলীনূর খান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিক উল্লাহ, সদর হাসপাতালের মেডিকেল আবাসিক কর্মকর্তা ডা. শাহানা রহমান, ডা. অজয় কিশোর বড়ুয়াসহ বান্দরবান সদর হাসপাতালে ডাক্তার ও রোগীরা।
এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশ সরকারের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ তারেই ধারাবাহিকতায় বান্দরবান পার্বত্য জেলায় নানা মূখী উন্নয়ন সাধিত হচ্ছে শিক্ষা,স্বাস্থ্য, যোগাযোগ সহ নানা প্রকার উন্নয়নের কারনে আজ বান্দরবান সদর হাসপাতালে রোগীদের সুচিকিৎসা প্রদান করার মাধ্যমে রোগমুক্তি করা হচ্ছে। তিনি চিকিৎসকদের উদ্দেশ্যে করে বলেন, চিকিৎসককে মানুষ ভগবান/ সৃষ্টির্কতা হিসেবে মান্য করে সুতারাং আমি আপনাদের অনুরোধ করবো যাতে আমার বান্দরবানের সকল রোগীকে সঠিক চিকিৎসার মাধ্যমে সুস্থ করে তুলবেন। এব্যাপারে যা প্রয়োজন আমি আছি সব সময় আপনাদের পাশে।

এই বিভাগের আরও খবর

  নাইক্ষ্যংছড়িতে অস্ত্রের মুখে ৪ তামাক চাষিকে অপহরণ

  আলীকদমে র‌্যাবের অভিযানঃ তেরটি অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

  লামা পৌর আওয়ামীলীগের সম্মেলন সম্পন্নঃ সভাপতি- রফিক, সম্পাদক-তাজুল ইসলাম

  বান্দরবানের কৃষক আবুল বশরের তৈরি জৈব সার দিয়ে উৎপাদন হচ্ছে বহুমূখি ফসল

  বান্দরবানের রোয়াংছড়িতে প্রথম জিপিএ ৫ প্রাপ্ত ও কৃতকার্য ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা

  বান্দরবানে ছাত্রী হোস্টেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে নামকরণের দাবীতে ছাত্রলীগের স্বারকলিপি

  দুই দিনে ৫ মোটর সাইকেল চুরি

  বান্দরবান পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের দুদিনের কর্মবিরতিঃ অচল হয়ে পড়েছে পৌরসভা

  লামায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা

  বান্দরবানে জেলা আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

  বান্দরবানে নানা আয়োজনে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্ত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?