রবিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ২৬ মে, ২০১৯, ০৭:৩৩:৫৯

সাত সচিবের দপ্তর বদল

সাত সচিবের দপ্তর বদল

ডেস্ক রিপোর্টঃ-সাত সচিবকে রদবদল করেছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক আদেশ জারি করা হয়েছে। তাদের বদলিপূর্বক প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে বলে জানানো হয়।
রবিবার জানা গেছে, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব নিয়োগ পেয়েছেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মো. আলমগীর। অপরদিকে, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব হেলাল উদ্দিন আহমেদকে পাঠানো হয়েছে স্থানীয় সরকার বিভাগে।
পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) সুবীর কিশোর চৌধুরীকে বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান করা হয়েছে।
বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান (সচিব) বেগম শাহীন আহমেদ চৌধুরীকে পরিকল্পনা কমিশনের সদস্য করা হয়েছে। ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব) মুনশী শাহাবুদ্দীন আহমেদকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।
শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাসনাকে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান নিযুক্ত করা হয়েছে। এ ছাড়া ঢাকা বিভাগের কমিশনার (অতিরিক্ত সচিব) কেএম আলী আজমকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব করা হয়েছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?