রবিবার, ১৫ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ২৮ আগস্ট, ২০১৯, ০৩:০৩:২৯

অক্টোবর থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে সম্প্রচার শুরু

অক্টোবর থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে সম্প্রচার শুরু

ডেস্ক রিপোর্টঃ-আগামী ১ অক্টোবর থেকে বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে দেশের সব টিভি চ্যানেল সম্প্রচার করা হবে বলে জানিয়েছে বেসরকারি টিভি মালিকদের সংগঠন অ্যাটকো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আনুষ্ঠানিক সম্প্রচারের উদ্বোধন করবেন।
এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি হোটেলে আয়োজিত সভায় বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে খুব শিগগিরই দেশের সব টিভি চ্যানেল সম্প্রচারের সিদ্ধান্তের কথা জানায় অ্যাটকো। সভা শেষে সংগঠনের সভাপতি ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী।
সভা শেষে জানানো হয়, বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে সব টিভি চ্যানেল সম্প্রচারের পাশাপাশি সঠিক টিআরপি রেটিংয়ের ক্ষেত্রে একসঙ্গে কাজ করার বিষয়ে একমত হন সংগঠনের নেতারা। তবে এক্ষেত্রে কোন কোম্পানির সঙ্গে কাজ করা হবে সে ব্যাপারে এখনো সিদ্ধান্ত নেয়া হয়নি।
এছাড়াও শুধুমাত্র বিজ্ঞাপনের ওপর চাপ কমাতে সব চ্যানেলকে পে চ্যানেলে পরিণত করা ও ক্লিন ফিডসহ এ খাতের বিভিন্ন সমস্যা সমাধানের বিষয়ে আলোচনা হয়।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?