শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০১ মে, ২০১৯, ১২:১২:৩৫

শতাধিক ভাষায় চাকরি খোঁজার সুবিধা আনলো গুগল

শতাধিক ভাষায় চাকরি খোঁজার সুবিধা আনলো গুগল

ডেস্ক রিপোর্টঃ-এখন অনেকেই ফ্রিল্যান্সিং বা ঘরে বসে করা যায়, এমন কাজ খোঁজেন। গুগল তাদের সার্চ ফিচারে এমন সুবিধা বাড়ানোর ঘোষণা দিয়েছে। গুগলে চাকরি খোঁজার সুবিধা যুক্ত করার বছরখানেক পরে চাকরি খোঁজার ফিচারে নতুন এ সুবিধা যুক্ত করছে গুগল।
এ বিষয়ে গুগল কর্তৃপক্ষ জানিয়েছে, নিয়োগদাতা ও চাকরি দেওয়ার প্লাটফর্মগুলোকে সাহায্য করার পাশাপাশি আরো বেশি চাকরির প্রার্থীকে যুক্ত করতে উন্নত চাকরি খোঁজার সুবিধা যুক্ত করছে গুগল। এতে যুক্তরাষ্ট্রে আরো বেশি ঘরে বসে বা দূরে বসে কাজ করার সুবিধা পাওয়া যাবে।
যারা ঘরে বসে কাজ খোঁজেন, তাদের জন্য এই সুবিধাটি দারুণ কাজে দেবে। গুগলের ক্লাউড পণ্য ব্যবস্থাপক জেনিফার গত বুধবার এক ব্লগ পোস্টে এ তথ্য জানান। গুগল তাদের সাইটে ১০০টি ভাষার চাকরি খোঁজার সুবিধা যুক্ত করেছে। গুগল কর্তৃপক্ষ বলছে, এখন গুগল সার্চ ব্যবহারকারীরা ঘরে বসে কাজ করার সুবিধা আছে, এমন কাজ খুঁজছেন বেশি। তাদের কথা ভেবেই নতুন সুবিধা আনা হচ্ছে।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?