মঙ্গলবার, ১৬ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৬ জানুয়ারী, ২০১৯, ০৮:০০:৫২

৭ দিনের নিচে ইন্টারনেট প্যাকেজ থাকবে না-বিটিআরসি

৭ দিনের নিচে ইন্টারনেট প্যাকেজ থাকবে না-বিটিআরসি

ডেস্ক রিপোর্টঃ-মোবাইল ফোন অপারেটরদের দেয়া ইন্টারনেট সেবায় সাত দিনের নিচে আর কোনো প্যাকেজ থাকবে না বলে জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।
বুধবার সংস্থার প্রধান কার্যালয়ে ‘টেলিকম রিপোর্টার্স নেটওয়ার্ক বাংলাদেশ (টিআরএনবি)’-এর সদস্যদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ তথ্য জানান বিটিআরসির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক।
তিনি আরও জানান, আগামী ২৭ জানুয়ারি থেকে সিদ্ধান্তটি কার্যকর করতে খুব দ্রুত সময়ে মধ্যে মোবাইল ফোন অপারেটরদের কাছে চিঠি পাঠানো হবে।
এর আগে বিটিআরসি সাত দিনের নিচের ইন্টারনেট প্যাকেজগুলো বন্ধ করার ঘোষণা দিয়েও তা থেকে সরে এসেছিল।
এ প্রসঙ্গে জহুরুল হক বলেন, ‘ওই সময় সিদ্ধান্ত নেয়া হলেও বেশিরভাগ মোবাইল ফোন কোম্পানির বহু প্যাকেজ থাকায় তা তাৎক্ষণিকভাবে কার্যকর করা যায়নি। ওই প্যাকেজগুলো আগামী ১ ফেব্রুয়ারির আগেই শেষে হয়ে যাবে।’
চেয়ারম্যান আরও বলেন, এ বছর আমাদের বড় চ্যালেঞ্জ মোবাইল নেটওয়ার্ক ও ডাটার গুণগত সেবা নিশ্চিত করা। গুণগত সেবা না দিতে পারলে প্রয়োজনে অপারেটরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
বর্তমানে প্রচুর কল ড্রপ হচ্ছে জানিয়ে তিনি বলেন, কল ড্রপের অনেক অভিযোগ রয়েছে। এ বিষয়েও আমরা পদক্ষেপ নিচ্ছি।
মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন টিআরএনবি সভাপতি মোহাম্মদ জাহিদুল ইসলাম সজল ও সাধারণ সম্পাদক সমীর কুমার দে। এ সময় বিটিআরসির কমিশনারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?