মঙ্গলবার, ২৩ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

সোমবার, ২২ অক্টোবর, ২০১৮, ০৮:১৫:৫১

খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত

খাগড়াছড়িতে নিরাপদ সড়ক দিবস পালিত

খাগড়াছড়িঃ-“আইন মেলে চলবো, নিরাপদ সড়ক গড়বো” প্রতিপাদ্যে খাগড়াছড়িতে পালিত হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস।
দিবসটি উপলক্ষে সোমবার (২২ অক্টোবর) সকালে জেলা প্রশাসন ও বিআরটিএ’র আয়োজনে পৌর টাউন হল প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাব হল রুমে গিয়ে শেষ হয়।
পরে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আবুল হাশেম’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, পৌর মেয়র রফিকুল আলম ও সড়ক ও জন পদের নির্বাহী প্রকৌশলী শাকিল মোহাম্মদ ফয়সাল, সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী সবুজ চাকমা। বক্তব্য রাখেন, বিআরটিএ’র সহকারী পরিচালক প্রদীপ কুমার দেব প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেন, সরকার সাধারন মানুষের জীবনের কথা বিবেচনা করে সড়ক নিরাপদ আইন চালু করেছে। গতিসীমা লঙ্ঘন না করে ট্রাফিক আইন মেনে গাড়ি চলানোর আহ্বান জানান তিনি। সড়ক দূর্ঘটনা রোধে চালকদের পাশাপাশি যাত্রী ও পথচারীদের ট্রাফিক আইন সর্ম্পকে সচেতন করতে হবে। অদক্ষ চালক ও ক্রটিপূর্ণ যানবাহন সড়কে চলাচল করতে না দিতে মালিকদের প্রতি আহবান জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?