মঙ্গলবার, ২৩ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ০২:৪১:২৭

থানচি সড়কে হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশনের পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

থানচি সড়কে হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশনের পরিস্কার পরিচ্ছন্ন অভিযান

থানচিঃ-শীতের সকাল আর কুয়াশাকে উপেক্ষা করে হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশনের উদ্যোগে থানচির বিভিন্ন সড়কে পরিস্কার পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (১৮ই অক্টোবর) সকাল ৬টায় ছোট ছোট শিক্ষার্থী ও সেচ্চাসেবী সংস্থা হিউম্যানটোরিয়ানের থানচি শাখার কর্মকতা কর্মচারীরা মিলে পরিষ্কার পরিচ্ছনতায় কাজ ঝাড়ু নিয়ে থানচি বাস ষ্টেশন সড়ক ও তার আশে পাশে এবং থানচি সাঙ্গু ব্রিজে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়।
এ বিষয়ে প্রজেক্ট শিক্ষা অফিসার বিদ্যাপুর্ন চাকমা বলেন, প্রাইমারী লেবেল শিক্ষার্থীদের কাছে তাদের সমাজের প্রতি যে দায়বদ্ধতা আছে এটি একটি তার অংশ। তাদের মাধ্যমে শুধু থানচি নয়, পুরো দেশবাসী যেন পরিষ্কার পরিচ্ছনতা থাকে এবং ক্লিন বাংলাদেশ থাকতে পারে আমরা তার জন্য কাজ করে যাচ্ছি।
কম্পিউটার প্রশিক্ষক মিশন চাকমা বলেন, আমাদের প্রতিষ্টানের যে কয়েকটি শিক্ষা প্রতিষ্টান রয়েছে সেখানের পিএইসসি পরিক্ষার্থী রয়েছে আমরা তাদের তিন মাস কোচিং এর জন্য অফিসে এনেছি এই কোচিং এর ফাঁকে তাদের জনসচেতনতা করার আলোকে আজকের এই পরিষ্কার পরিচ্ছনতা কার্যক্রম।
উক্ত পরিষ্কার পরিচ্ছনতায় টিম লিডার হিসাবে ছিলেন কম্পিউটার প্রশিক্ষক মিশন চাকমা। হিউম্যানটোরিয়ান ফাউন্ডেশন এতে আরো অংশ গ্রহন করেন, মংথোয়াইচিং মার্মা প্রকল্প সম্নক (এসাফ), বিদ্যাপুর্ন চাকমা প্রজেক্ট অফিসার (শিক্ষা কর্মসুচি), শেমা চাকমা প্রশিক্ষক, লেখক শহিদুল ইসলামসহ প্রায় অর্ধশত ছাত্র/ছাত্রীবৃন্দ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?