সোমবার, ২২ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৮, ০৮:৪১:৪৪

খাগড়াছড়িতে দূর্ঘটনারোধে ট্রাফিক বিভাগের ব্যতিক্রমী উদ্যোগ

খাগড়াছড়িতে দূর্ঘটনারোধে ট্রাফিক বিভাগের ব্যতিক্রমী উদ্যোগ

খাগড়াছড়িঃ-খাগড়াছড়িতে সড়ক দূর্ঘটনারোধে শিক্ষার্থীদেও মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে জেলা ট্রাফিক বিভাগ। রবিবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে খাগড়াছড়ি মুক্তমঞ্চে রাস্তা পারাপারে করণীয় ও সড়কের ট্রাফিক সংকেত সর্ম্পকে শিক্ষার্থীদের সম্মুখ ধারণা প্রদর্শন করা হয়েছে।
সড়কে যানবাহন চালানোর সময় চালকদের মোবাইল ফোন ব্যবহার থেকে বিরত থাকতে, অপ্রাপ্ত বয়স্ক ও অদক্ষ চালক দিয়ে গাড়ী না চালাতে মালিক ও যাত্রীদের প্রতি অনুরোধ জানানো হয়। সচেতনতামূলক অনুষ্ঠানে খাগড়াছড়ি ট্রাফিক পুলিশ বিভাগের ট্রাফিক পরিদর্শক (টিআই) সুপ্রিয় দেব, সার্জেন্ট পত্রিব, টিএসআই বাচ্চু মিজি প্রমূখ।
ট্রাফিকের টিআই সুপ্রিয় দেব বলেন, শিক্ষার্থীদের হাতে আগামী দিনের নেতৃত্ব। সড়ক দূর্ঘটনা রোধ, ট্রাফিক সংকেত ও আইন সর্ম্পকে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে এমন উদ্যোগ। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরণের উদ্যোগ অব্যাহত রাখার কথা জানান তিনি।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?