শনিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
SHARE

বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮, ০৮:৪০:৫৮

কাপ্তাই উপজেলার নতুন নির্বাহী অফিসার আস্রাফ আহমেদ রাসেল

কাপ্তাই উপজেলার নতুন নির্বাহী অফিসার আস্রাফ আহমেদ রাসেল

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-আস্রাফ আহমেদ রাসেল কাপ্তাই উপজেলার নতুন নির্বাহী অফিসার হিসেবে বুধবার (১৯ সেপ্টেম্বর) যোগদান করেছেন। তিনি বরিশাল বিভাগের আগৈলঝড়া উপজেলা থেকে বদলী হয়ে কাপ্তাই আসেন। কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন চলতি বছরের ৬ মে তৎকালিন উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলমের স্থলাভিসিক্ত হয়ে কাপ্তাইয়ে আসেন। ৫ মাসেরও কম সময় কাপ্তাইয়ে ইউএনও হিসেবে দায়িত্ব পালন শেষে মোঃ রুহুল আমিনকে হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে বদলী করা হয়। কাপ্তাইয়ের নবাগত ইউএনও আস্রাফ আহমেদ রাসেল বুধবার সকালে উপজেলার কর্মকর্তা ও কর্মচারিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
বিকালে তিনি উপজেলা ক্রীড়া সংস্থা, শিল্পকলা পরিষদ, উপজেলা স্কাউটস, রাইফেল ক্লাবসহ বিভিন্ন সংস্থার নের্তৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় নবাগত ইউএনও আস্রাফ আহমেদ রাসেল উপজেলার সার্বিক উন্নয়নে সবাইকে সাথে নিয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি বলেন পূর্ববর্তী ইউএনওদের উপজেলাবাসী যেভাবে সহযোগিতা করেছেন তিনিও সকলের কাছে অনুরূপ সহযোগিতা প্রত্যাশা করেন।
এদিকে নবাগত ইউএনওকে বরণ এবং বিদায় ইউএনওকে বিদায় সংবর্ধনা জানাতে বুধবার সন্ধ্যা ৬টার সময় সর্বসম্মতি ক্রমে সিদ্ধান্ত হয়। আগামী ২২ সেপ্টেম্বর (শনিবার) সকাল ১০টার সময় উপজেলা মিলনায়তনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে উপজেলা শিল্পকলা পরিষদের সাধারন সম্পাদক ফনিন্দ্রলাল ত্রিপুরা জানান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?