মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৮, ০২:৪৫:৪১

‘ই-স্বাস্থ্য’ কার্ডের মাধ্যমে ফোনেই মিলছে ডাক্তারের পরামর্শ

‘ই-স্বাস্থ্য’ কার্ডের মাধ্যমে ফোনেই মিলছে ডাক্তারের পরামর্শ

ডেস্ক রিপোর্টঃ-ই-স্বাস্থ্য হেলথ কার্ডের মাধ্যমে বিশেষ ধরনের সেবা প্রদান শুরু করেছে ডক্টরোলা ডট কম। এই কার্ড গ্রহণকারীরা এখন থেকে ফোনে ডাক্তারের পরামর্শ, টেস্টের উপর ডিসকাউন্ট/ক্যাশব্যাক, অগ্রাধিকার ভিত্তিতে ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, হেলথ টিপসসহ বিভিন্ন ধরনের সেবা পাবেন।
ফোনে ৭দিনই সকাল ৯টা থেকে রাত ১০টা পর্যন্ত ডাক্তারের (জেনারেল প্রাকটিশনার) সাথে কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা। প্রয়োজনে এসএমএস বা ইমেইলের মাধ্যমে এডভাইস/মেডিসিন (ওটিসি)/টেস্টের তালিকাও পাওয়া যাবে। তাছাড়া "ই-স্বাস্থ্য" এর গ্রাহকরা পাচ্ছেন বিভিন্ন চিকিৎসা সেবা প্রতিষ্ঠানে টেস্টসহ বিভিন্ন সেবায় ২০ শতাংশ পর্যন্ত ছাড় ও ক্যাশব্যাক সুবিধা। কার্ডের মূল্য ২০০ টাকা যার মেয়াদ ৬ মাস, এর পরে আবারো এটি রিনিউ করা যাবে।
কার্ডটি পেতে বা বিস্তারিত জানতে কল করতে হবে ১৬৪৮৪-এ বা https://doctorola.com/e- sastho/-এ গিয়ে মেম্বারশিপ ফর্ম পূরণ করলেই হবে।

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?