সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২৯ জুন, ২০১৯, ০৭:৫০:০৬

৪ জুলাই বাংলাদেশ থেকে যাবে হজের প্রথম ফ্লাইট

৪ জুলাই বাংলাদেশ থেকে যাবে হজের প্রথম ফ্লাইট

ধর্ম ডেস্কঃ-বাংলাদেশ থেকে যাবে আসন্ন হজ মৌসুমের প্রথম ফ্লাইট। ৪ জুলাই (বৃহস্পতিবার) ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হজের প্রথম ফ্লাইট যাত্রা শুরু করবে।
প্রথম ফ্লাইটে ৪১৯ হজযাত্রী বাংলাদেশ বিমানে করে সৌদির কিং আব্দুল আজিজ আন্তর্জাতিক বিমানবন্দরে গিয়ে পৌঁছাবেন। বাংলাদেশ বিমানের জনসংযোগ বিভাগের উপ-মহাব্যবস্থাপক তাহেরা খন্দকারের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিজ্ঞপ্তিতে জানা যায়, রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের চলতি মৌসুমের প্রথম হজ ফ্লাইট (বিজি-৩০০১) ৪ জুলাই সকাল ৭টা ১৫ মিনিটে যাত্রা করবে। এছাড়াও নির্ধারিত সময়ে এবং নির্বিঘ্নে হজের প্রতিটি ফ্লাইট পরিচালনার জন্য সব ধরনের প্রস্তুতি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ইতোমধ্যেই সম্পন্ন করেছে।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জনাব মো: মাহবুব আলী ও ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী আলহাজ্ব এডভোকেট শেখ মোঃ আবদুল্লাহ উদ্বোধনী ফ্লাইটের যাত্রীদের বিদায় জানাতে বিমানবন্দরে উপস্থিত থাকবেন

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?