শনিবার, ২৫ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ৩০ মার্চ, ২০১৯, ০৩:২৪:৫২

মাঝেরবস্তিতে শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরে দুইদিন ব্যাপী ৮৩তম বাৎসরিক পুজার আয়োজন

মাঝেরবস্তিতে শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরে দুইদিন ব্যাপী ৮৩তম বাৎসরিক পুজার আয়োজন

রাঙ্গামাটিঃ-প্রতি বছরের ন্যায় এবারো তবলছড়ি মাঝেরবস্তিতে ১ ও ২ এপ্রিল দুইদিন ব্যাপী উদযাপিত হতে যাচ্ছে নদীর পাড়ে প্রতিষ্ঠিত শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের ৮৩তম বাৎসরিক পুজা। এই উপলক্ষে তবলছড়ি মাঝেরবস্তিস্থ শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের প্রাঙ্গণে দুই দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান মালার আয়োজন করেছে পূজা উদযাপন কমিটি।
অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে ১লা এপ্রিল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পুরাতন ঘট পরিবর্তন ও শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মা’কে আহবান। ২রা এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ৫টায় মঙ্গল আরতি, ৬টায় শ্রী শ্রী সংসারী মায়ের বাল্য ভোগ নিবেদন, ৭টায় পূজার নৈবিদ্য গ্রহন, ৯টা হতে শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পবিত্র মহাবারুনী গঙ্গাঁ স্নানের শুভ সুচনা, সাড়ে ৯টায় শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের পূজা শুভ আরাম্ভ পৌরহিত্য করবেন শ্রী রণধির চক্রবর্তী শ্রী শ্রী সংসারী মায়ের মন্দির বাক্যবাচক তরুন ভট্টাচার্য (সহকারী), সকাল ১০টায় শ্রীমৎ ভগবৎ গীতা পাঠ পরিবেশনায় শ্রী শ্রী সংসারী মাতৃ সম্প্রদায়, দুপুর ১২টায় দেশের শান্তি ও মঙ্গল কামনার জন্য শান্তির পায়রা উড়ানো, দেড় টায় শ্রী শ্রী সংসারী মায়ের রাজ ভোগ নিবেদন, ২টায় আনন্দ বাজারে অন্ন প্রসাদ বিতরণ, সন্ধ্যা ৭টায় দেশের শান্তি ও মঙ্গল কামনার জন্য সমবেত প্রার্থনা, রাত ৯টায় শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের অনুষ্ঠান পূর্ণাহতি।
এই মায়ের ভার রসসিক্ত মধুর ভক্তি অন্তরের অধিকারী মায়ের যাত্রী প্রেম পরাগ পূণ্যময় তিথিতে মহীত উৎসবের প্রতিটি পর্বে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের ৮৩তম বাৎসরিক পুজা উদযাপন সফল ও সার্থক করতে অন্তহীন আন্তরিকতা কামনা করেছেন শ্রী শ্রী সংসারী (গঙ্গাঁ) মায়ের মন্দিরের পরিচালনা কমিটি ও পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?