শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:২৪:২২

সেনাবাহিনীকে জনগণের বাহিনী মনে করুন-লে.র্কনেল তৌহিদু জামান

সেনাবাহিনীকে জনগণের বাহিনী মনে করুন-লে.র্কনেল তৌহিদু জামান

হারাধন কর্মকার, রাজস্থলীঃ-কাপ্তাই জোনের ২৩ ই বেংগলের অধিনায়ক লে. কর্ণেল তৌহিদু জামান পি,এস,সি বলেন, সেনাবাহিনীকে জনগণের বাহিনী মনে করুন। রাজস্থলী উপজেলার মানুষ শান্তিতে ঘুমাবে সেটি সেনাবাহিনীর লক্ষ ও উদ্দেশ্য। বর্তমান সরকার পার্বত্য অঞ্চলের মানুষের নিরাপত্তার জন্য ২৩ ই বেংগল কে কাপ্তাই জোনের দ্বায়িত্ব প্রদান করেছেন। 
তিনি আরো বলেন, গত ২২শে আগস্ট ২৩ ই বেংগল কাপ্তাই জোনের দ্বায়িত্ব ভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণের পূর্বে ২৩ ই বেংগলের একজন সৈনিককে সন্ত্রাসীদের গুলিতে নিহত হতে হয়েছে। এটি অত্যন্ত দুঃখ ও বেদনা দায়ক। সন্ত্রাসী যে দলের হোকনা কেন সেনাবাহিনীকে তথ্য দিন সন্ত্রাসী নিমূলের পদক্ষেপ গ্রহণে আমরা বদ্দ পরিকর। ২৩ ই বেংগল এলাকায় শান্তি প্রতিষ্ঠার জন্য কাজ করছেন। যারা জঙ্গল থেকে হুঙ্কার মারে তারা কখনো জনগণের স্বার্থে কিছুই করেনা। 
এলাকার হেডম্যান কারবারিদের উদ্দ্যেশে তিনি আরো বলেন, এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজি দেখলে সেনাবাহিনীকে সাথে সাথে খবর দেওয়ার জন্য আহ্বান জানান। 
বুধবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০ ঘটিকার সময় রাজস্থলী আর্মি ক্যাম্পে ২৩ ই বেংগল এর ব্যবস্থাপনায় “এলাকার সন্ত্রাস ও চাঁদাবাজি মুক্ত করার স্লোগানে” স্থানীয় হেডম্যান ও কারবারি সম্মেলনে  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এসময় উপস্থিত ছিলেন কাপ্তাই জোনের টু আইসি মেজর রফিকুল ইসলাম পি,এস,সি, রাজস্থলী আর্মি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন সৌমিক, ক্যাপ্টেন এনামুল, রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উবাচ মারমা, রাজস্থলী থানার অফিসার ইনচার্জ মফজল আহম্মদ, ওসি তদন্ত সৈয়দ ওমর ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও হেডম্যান উথিনসিন মারমা, ইউপি চেয়ারম্যান উথান মারমা, স্বরসতী ত্রিপুরা, হেডম্যান দ্বীপময় তালুকদার, চতেইনু মারমা, মংবাথোয়াই মারমা, বিরন্দ্র লাল ত্রিপুরা সহ বাজার সভাপতি শেখ আহমদ, নুর মোহাম্মদ সানা সহ স্থানীয় কারবারি, সাংবাদিক ও এলাকার বেক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

এই বিভাগের আরও খবর

  কাউখালীতে চাঁদা না দেয়ায় বটতলী সড়কে যান চলাচল বন্ধ, চাঁদা চেয়ে ব্যবসায়ীদেরও চিঠি

  পাহাড়ে পিছিয়ে পরা জনগোষ্ঠিদের সর্বক্ষেত্রে এগিয়ে নিতে মোনঘর প্রতিষ্ঠানটি একটি উজ্জ্বল বাতিঘর-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  বাঘাইছড়িতে জেএসএস দুই কর্মীকে হত্যাকান্ডে সাবেক চেয়ারম্যান বড় ঋষি চাকমাকে প্রধান আসামী করে থানায় মামলা

  কাউখালীর সুগারমিল আদর্শগ্রাম সড়কের এক কিলোমিটার সড়ক যেন সড়ক নয় ফসলী জমি

  পার্বত্য অঞ্চলের প্রান্তিক জনগোষ্ঠীদের মৌলিক অধিকার নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে-একেএম মামুনুর রশিদ

  পাহাড়ি ছড়া ও ঝরনার উৎস খুঁজে বের করে পানি সংকট দুরীকরণে কার্যকর উদ্যোগ নিতে হবে-বৃষ কেতু চাকমা

  দূর্গম এলাকায় গবাদী পশু পালনের উদ্যোগকে আরো বেশী বেগবান করতে হবে-রেমলিয়ানা পাংখোয়া

  বরকলে প্রাথমিক শিক্ষকদের ৭দফা দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি

  রাঙ্গামাটি শহরের চিহ্নিত মাদক ব্যবসায়ী জেল হাজতে

  আইনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয়, প্রয়োজন দূর্বার গণ আন্দোলন-মাহবুবের রহমান শামীম

  উন্নতশীল দেশ গঠন ও প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে সকলকে সমন্বয়ের মাধ্যমে কাজ করতে হবে-বৃষ কেতু চাকমা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?