বুধবার, ১৮ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:৩৭:১৪

নানিয়ারচরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের মাঝে বিভ্রান্ত সৃষ্টিকারীদের বিরুদ্ধে শ্রমিকলীগের নিন্দা ও প্রতিবাদ

নানিয়ারচরে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের মাঝে বিভ্রান্ত সৃষ্টিকারীদের বিরুদ্ধে শ্রমিকলীগের নিন্দা ও প্রতিবাদ

নানিয়ারচরঃ-নানিয়ারচর উপজেলা সম্মেলনকে ঘিরে উদ্দেশ্যে প্রনোদিত ভাবে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সদস্যদের মাঝে বিভ্রান্ত তৈরী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় শ্রমিকলীগ নানিয়ারচর উপজেলা কমিটির নেতৃবৃন্দ। নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব হাওলাদারের প্রকাশ্য ও পরোক্ষ মদদে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে ভাঙ্গণ সৃষ্টি করছে বলেও অভিযোগ করেন নেতৃবৃন্দ। ২ নং ইসলামপুর ওয়ার্ড শাখার আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে সৃষ্ট ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে মিথ্যা অভিযোগ এনে উপজেলার নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করার প্রস্তুতিকেও তীব্র নিন্দা জানান নেতৃবৃন্দ। এছাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ত্রিদীব কান্তি দাশের বিরুদ্ধে মিথ্যা বিভ্রান্ত মুলক তথ্য দিয়ে অনলাইনে সংবাদ পরিবেশন করার ও তীব্র নিন্দা জানান নেতৃবৃন্দ।
গতকাল রাঙ্গামাটির বিভিন্ন পত্র পত্রিকায় নানিয়ারচর উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি স্বপন দেবনাথ স্বাক্ষরিত এক বিবৃতিতে বলেন, ২ নং ইসলামপুর ওয়ার্ড শাখার আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে নানিয়ারচর উপজেলা শাখার জাতীয় শ্রমিকলীগের সভাপতি স্বপন দেবনাথ, সাধারণ সম্পাদক রিপন তালুকদার, নানিয়ারচর উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্তকে ২ নং ইসলামপুর ওয়ার্ডের আহবায়ক মোঃ জামাল বিশ্বাস উক্ত সম্মেলনে দাওয়াত প্রদান করে। সম্মেলনে একটি বিশৃঙ্খল ঘটনা ঘটে। ঘটনাট অত্যন্ত দুঃখ জনক ও নিন্দনীয়, তবে সত্য ঘটনাকে আড়াল করার চেষ্টা করে নানিয়ারচর উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব হাওলাদার প্রকাশ্য ও পরোক্ষ মদদে প্রিয়তোষ দত্ত, মোঃ রিপন তালুকদার সহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করে নানিয়ারচর থানায় একটি অভিযোগ দাখিল করেছে বলে বিভিন্ন সুত্রে জানা যায়।
এছাড়া একটি অনলাইনে প্রকাশিত আব্দুল ওহাব হাওলাদারের বিবৃতিতে নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সুযোগ্য সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশকে ঘিরে ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন ভুন্ডুলের অভিযোগ করেছে, যাহা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিকর, বানোয়াট উদ্দেশ্য মুলক ষড়ন্ত্র। নানিয়ারচর উপজেলা জাতীয় শ্রমিকলীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানান। পাশাপাশি জেলা আওয়ামীলীগের কাছে সাংগঠনিক বিচার দাবী জানান।

এই বিভাগের আরও খবর

  দেশের ক্রীড়া উন্নয়নে বাংলাদেশ অনেক দূর এগিয়ে চলছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  কাপ্তাই থেকে উৎপাদিত পরিবেশ বান্ধব সৌর বিদ্যুৎ সারা দেশে সঞ্চলিত যাচ্ছে

  সরকার কর্মজীবি মা ও শিশুদের স্বাস্থ্যসেবা নিশ্চিত প্রদানের লক্ষ্যে কাজ করে যাচ্ছে-এ কে এম মামুনুর রশিদ

  প্রশাসন আইনের শাসনকে সুপ্রতিষ্ঠিত করে ন্যায় ও সমতা ভিত্তিক পদক্ষেপ গ্রহনের আহবান-এ্যাড.দীপেন দেওয়ান

  রাঙ্গামাটির খাদ্য অফিসে প্রতি সিডিউল ৩শ টাকা বেশী নেয়ার অভিযোগ!

  রাঙ্গামাটি ডিসি অফিস সংলগ্ন এলাকায় প্রকাশ্যে ধুমপান করার দায়ে ৬ ব্যক্তিকে জরিমানা

  পাহাড়ি কৃষি গবেষণা কেন্দ্রে গ্রীষ্মকালীন টমেটো উৎপাদন বিষয়ক কৃষক প্রশিক্ষণ

  একটি ব্রীজের অভাবে পাঁচ গ্রামের মানুষের চরম দূর্ভোগ

  রাঙ্গামাটি কলেজ গেইট এলাকার জমি বিরোধ নিয়ে প্রয়াত ডা.একে দেওয়ান পরিবারের সংবাদ সম্মেলন

  রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যানের সাথে গুর্খা সম্প্রদায়ের সৌজন্য সাক্ষাৎ

  রাঙ্গামাটি সদর উপজেলা এলাকায় পারিবারিক কলহের জের ধরে রাজমিস্ত্রীর বিষ পানে আত্মহত্যা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?