সোমবার, ২৩ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯, ০৮:২৮:০০

উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন-জোনায়েত কাউসার

উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন-জোনায়েত কাউসার

বিলাইছড়িঃ-বিলাইছড়ি উপজেলার কমিউনিটি পুলিশিং ফোরাম এর আয়োজনে থানা প্রাঙ্গনে ওপেন হাউস ডে উপলক্ষে বৃহস্পতিবার (২২ আগস্ট) এক বিশেষ আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে উপস্থিত ছিলেন ধর্মীয় গুরু, সাধারন জনগন, শিক্ষক, ব্যবসায়ী, জন প্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ।
শিক্ষিকা সুমী চক্রর্বতী সঞ্চালনায়  সভার সভাপতিত্ব করেন বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী এবং প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাপ্তাই ও বিলাইছড়ি সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জোনায়েত কাউসার।
বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন বিলাইছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরোত্তম তঞ্চগ্যা, ভাইস চেয়াম্যান রবিন তঞ্চগ্যা, মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, আওযামীলীগের সাধারন সম্পাদক এসএম শহিদুল ইসলাম এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চাকমা।
এ সময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুর ইসলাম, ২নং কেঙড়াছড়ি ইউপি চেয়ারম্যান  অমরজীব চাকমা, বৌদ্বভিক্ষু আর্য্যলঙ্কার মহাথের ও দেবতিষ্য ভিক্ষু, আ’লীগ নেতা সাথোয়াই মার্মা, প্রহর কান্তি চাকমা, প্রদীপ দাশ, শুভাশীষ কর, অমর কুমার তঞ্চঙ্গ্যা ও সাংবাদিক পুষ্প মোহন চাকমা প্রমূখ।
সভায় বক্তারা বর্তমান বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ এর প্রশংসার করে বলেন, সম্প্রতি তার নেতৃত্বে টানা বৃষ্টিতে পাহাড় ধসের আশংকার সময় ভুক্তভোগীদের আশ্রয়স্থলে নেয়া ও সচেতন করা, ছেলে ধরা ও ডেঙ্গু  নিয়ন্ত্রণে সচেতনতা সভা করাসহ  বাজার এলাকায় পরিচ্ছন্নতা অভিযান কার্যক্রম পরিচালিত হয়েছে। এবং তিনি যেকোন সময়ে জণগণের পাশে থাকেন। বিলাইছড়ি উপজেলা একটি শান্তিপূর্ণ উপজেলা। তাই এখানে সবাই শান্তি চাই। এছাড়া বক্তারা অতীতের পুলিশের কিছু সমস্যার কথাও তুলে ধরেন।
প্রধান অতিথি বলেন, উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন। আমাদের এ বিষয়ে ঐক্যমত হওয়া দরকার এবং দলমত নির্বিশেষে একযোগে কাজ করলে দেশের উন্নয়ন সম্ভব।

এই বিভাগের আরও খবর

  মানবাধিকার কমিশনের সদস্য হলেন রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান চিংকিউ রোয়াজা

  দেশের অন্যতম পর্যটন কেন্দ্র রাঙ্গামাটির সাজেক পাহাড়ে খোয়াল বুক রিসোর্টের যাত্রা শুরু

  ভোটার তালিকা হালনাগাদ যাতে স্বচ্ছ হয় তার জন্য দিক নিদের্শনা দিলেন নির্বাচন কমিশনার

  আজরা আতিকা আনানের অপহরণের ১২ দিনেও সন্ধ্যান না পাওয়া ও অপহৃতদের হুমকিতে পরিবারের সংবাদ সম্মেলন

  সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে বেগম জিয়ার মুক্তির আন্দোলনে নেতাকর্মীদের ঝাপিয়ে পরার আহবান

  একটা জাতিকে সুস্থভাবে গড়ে তুলতে হলে তার ভিত্তিটাকে মজবুত করে তুলতে হবে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  কাপ্তাই থেকে সন্ত্রাস ও চাঁদাবাজ দুর করতে সেনাবাহিনী যে কোন ভূমিকা নিতে প্রস্তুত-তৌহিদ উজ্জামান

  রাঙ্গামাটিতে বিভিন্ন ক্লাবে জেলা প্রশাসনের অভিযানে ১২জনকে জরিমানা, সরঞ্জাম জব্দ

  রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত-৫

  কাউখালীতে চাঁদা না দেয়ায় বটতলী সড়কে যান চলাচল বন্ধ, চাঁদা চেয়ে ব্যবসায়ীদেরও চিঠি

  পাহাড়ে পিছিয়ে পরা জনগোষ্ঠিদের সর্বক্ষেত্রে এগিয়ে নিতে মোনঘর প্রতিষ্ঠানটি একটি উজ্জ্বল বাতিঘর-সংসদ সদস্য দীপংকর তালুকদার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

আওয়ামী লীগের দুর্নীতিবাজদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হচ্ছে দাবি করে ওবায়দুল কাদের বলেছেন, সরকারের অনেক মন্ত্রী দুদকে হাজিরা দিচ্ছেন, আওয়ামী লীগের অনেক নেতাকর্মী জেলে আছেন। তার এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?