শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ২২ জুলাই, ২০১৯, ০৮:১৬:৫০

লংগদুতে মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ও ইউএনও প্রবীর কুমার সংবর্ধিত

লংগদুতে মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ও ইউএনও প্রবীর কুমার সংবর্ধিত

লংগদুঃ-রাঙ্গামাটির লংগদুতে মাধ্যমিক স্কুল, মাদ্রাসার শিক্ষক ও কর্মচারী সমিতির উদ্যোগে লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় রাঙ্গামাটি জেলা পর্যায়ে ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০১৯’ অর্জন এবং লংগদু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম ‘‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯’’ এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় এবং তাহার (মাধ্যমিক শিক্ষা অফিসারের) বিদায় উপলক্ষে বিদায়ী সংবর্ধনা সহ সংবর্ধনা প্রদান করা হয়েছে।
সোমবার (২২জুলাই), লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা পর্যায়ে ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০১৯’ অর্জন করায় লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দেন মাইনীমুখ ইসলামীয়া আলিম মাদ্রামার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম। অপরদিকে ‘‘জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৯’’এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হওয়া মোঃ সাইফুল ইসলাম এর হাতে ফুলের তোড়া ও ক্রেস্ট তুলে দিয়ে বিদায়ী সংবর্ধনা দেন রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল করিম।
এছাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী সমিতির পক্ষ থেকে নব নির্বাচিত লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক  সরকার ও ভাইস চেয়ারম্যানদ্বয় সিরাজুল ইসলাম ঝান্টু ও আনোয়ারা বেগমের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে তাদেরকেও বরণ করে নেওয়া হয়।
উপজেলার গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্স ও গাঁথাছড়া বায়তুশ শরফ আদর্শ জব্বারিয়া দাখিল মাদ্রাসার সুপার আলহাজ্ব মাওলানা হাফেজ ফোরকান আহম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার।
করল্যাছড়ি আর এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহীমের উপস্থাপনায় সংর্বধিত অতিথির বক্তব্য রাখেন, লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায়। তিনি বলেন, আপনাদের সকলের সহযোগীতায় প্রশাসনিক বিভিন্ন কার্যক্রম পরিচালনা করতে পেরেছি। যার ফলে আমাকে ‘জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০১৯’ হিসেবে মনোনীত করেছে। তার জন্য আমি সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।  
উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম বক্তব্যে বলেন, লংগদুতে যোগাদানের পর থেকে আমি দূর্গমতার চিন্তা না করে শিক্ষা উন্নয়নের জন্য শিক্ষকদের উন্নতি কাজ শুরু করি। অন্তত ত্রিশজন শিক্ষককে প্রশিক্ষণ দেওয়ার ফলে তারা আইসিটি ক্ষেত্রে দক্ষতা অর্জন করেছে। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশাকরি। আমাকে জাতীয় শ্রেষ্ঠ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার পুরষ্কারে ভূষিত করায় আমি সকলের কাছ কৃতজ্ঞতা জানাচ্ছি।
অন্যান্য অতিথির মধ্যে বক্তব্য রাখেন, লংগদু থানার অফিসার ইনচার্জ সৈয়দ মোহাম্মদ নুর, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, লংগদু সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরা, মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম,
এছড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখালাস মিঞা খান, লংগদু উপজেলা ভারপ্রাপ্ত মহিলা বিষয়ক কর্মকর্তা তরুন চাকমা, গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির সহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কর্মচারী, ও ছাত্র ছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

  ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাঙ্গামাটি জেলা পুলিশের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

  কেপিএমে গ্যাসের পূর্ণ সংযোগ দিয়ে কাগজ উৎপাদন সচল করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

  উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন-জোনায়েত কাউসার

  ৭২ ঘন্টায় রাঙ্গামাটিতে কোন ডেঙ্গু রোগী পাওয়া যায়নি

  পার্বত্য চট্টগ্রামকে নিয়ে দেশ ও দেশের বাইরে গভীর ষড়যন্ত্র চলছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  বাঘাইছড়িতে যৌথ বাহিনীর বিশেষ অভিযানে দুই নেতার হত্যা মামলার আসামি আটক

  পর্যটকদের পদচারণায় মুখর রাঙ্গামাটি ঘাগড়া কলা বাগানে অবস্থিত ঘাগড়া ঝর্ণা

  বাঘাইছড়িতে জেএসএস দুই নেতা হত্যার সাথে জড়িত সন্দেহভাজন একজন আটক

  রাজস্থলীতে সেনা সদস্য নিহতের ঘটনায় রাজস্থলী-চন্দ্রঘোনা-বান্দরবান সড়কে যৌথবাহিনীর বিশেষ অভিযান, টহল জোড়দার

  রাজস্থলীতে সেনা টহল দলের উপর সন্ত্রাসীদের গুলিবর্ষণঃ স্থল মাইন বিষ্ফোরণ ও গুলিবিদ্ধ হয়ে ৪ সেনা সদস্য আহত

  তিন পার্বত্য জেলা পরিষদকে শক্তিশালী করতে জনবল বৃদ্ধিসহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে-সচিব

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?