শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ৩০ জুন, ২০১৯, ০৯:১৫:৫৮

রাঙ্গামাটির সিলেটি পাড়ায় পূর্ব শত্রুতার জেরঃ মরিচের গুড়া ঢেলে দিয়ে হত্যার চেষ্টা পাশ্ববর্তী একটি পরিবারের

রাঙ্গামাটির সিলেটি পাড়ায় পূর্ব শত্রুতার জেরঃ মরিচের গুড়া ঢেলে দিয়ে হত্যার চেষ্টা পাশ্ববর্তী একটি পরিবারের

রাঙ্গামাটিঃ-পূর্ব শত্রুতার জের ধরে উলঙ্গ করে এক মহিলাকে শরীরের বিভিন্ন স্থানে মরিচের গুড়া ঢেলে দিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে বলে থানায় অভিযোগ করেছেন শাহিনুর বেগম। গত শুক্রবার (২৮ জুন) দুপুরে শহরের সিলেটি পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। গত দুই দিন রাঙ্গামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকে সুস্থ হয়ে বাড়ী ফিরেছে অসহায় শাহিনুর বেগম।
রাঙ্গামাটি কোতয়ালী থানায় দায়ের করা অভিযোগে ও শাহিনুর ইসলাম নিজ মুখে কান্না জড়িতে কন্ঠে বলেন, দুদু মিয়ার সাথে আমাদের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দীর্ঘদিন ধরে বিভিন্ন অজুহাতে আমার সাথে ঝগড়া বিবাদে লিপ্ত হওয়ার চেষ্টা চালাতো। তাদের এই ধরনের কর্মকান্ডে আমি আমার দুই সন্তান নিয়ে নিরাপত্তা হীনতায় ভুগছিলাম। ইতিমধ্যে আমি কোতয়ালী থানায় একটি মামালা দায়ের করি গত ২৫ জুন তারিখে। গত শুক্রবার (২৮ জুন) দুপুরে মমলার বিষয়ে পুলিশ তদন্তে গেলে তারা আমার উপর আরো ক্ষেপে যায়। তারই শত্রুতার জের ধরে একই দিন বিকালে আমি নলকুপে পানি আনতে গেলে অভিযুক্ত দুদু মিয়া (৫৫), রহিমা বেগম (২৫), সালাউদ্দিন (৩২), রুবেল হোসেন সিরাজ (২৬), রহমতুন্নেছা (৪৫), আম্বিয়া বেগম (২২), রোকেয়া  বেগম (২৮), শেফালী (৩০) লিটন্নেছা (৪৫), টুনটুনি (২০) উভয় সাং সিলেটি পাড়া আমাকে একা পেয়ে আমাকে বেদম প্রহার করে। তারা আমাকে পিটিয়ে খান্ত হয়নি তারা আমার শরীরের পুরো কাপড় খুলে ফেলে আমার সারা শরীরে মরিচের গুরা ছিটিয়ে দেয়। এমনকি আমার গোপন অঙ্গেও মরিচের গুরা ছিটিয়ে দিয়ে আমাকে হত্যার চেষ্টা চালায়। আমি চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন আমার চিৎকার শুনে আমাকে উদ্ধার করতে আসলে বিবাদীগন আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পরবর্তীতে স্থানীয় লোকজনের সহযোগিত আমি রাঙ্গামাটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থেকে গতকাল কোতয়ালী থানায় এসে অভিযোগ দায়ের করেছি।
এই বিষয়ে রাঙ্গামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহিদুল হক রনির সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শাহিনুর বেগমের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৩ জন মহিলাকে আটক করা হয়েছে। তবে বিষয়টি এখনো তদন্তে রয়েছে বলে তিনি জানান।
এদিকে দুদু মিয়ার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ হয়ে আছে সিলেটি পাড়ার মানুষ। সম্প্রতি দুদু মিয়া মোঃ ফুলন মিয়ার পরিবারের ৪ জনকে গুরুত্ব ভাবে আহত করে। রাঙ্গামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দীর্ঘদিন থাকার পর এখানো মোঃ ফুলন মিয়ার বাবা মোঃ আলই মিয়া ভাঙ্গা হাত নিয়ে চলাফেরা করতে হচ্ছে। তাই এলাকাবাসী এই দুদু মিয়ার পরিবারের অত্যাচার থেকে বাঁচতে প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

এই বিভাগের আরও খবর

  ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে রাঙ্গামাটি জেলা পুলিশের নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা

  কেপিএমে গ্যাসের পূর্ণ সংযোগ দিয়ে কাগজ উৎপাদন সচল করতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা

  উন্নয়নের সুফল তৃণমূল পর্যায়ে পৌছে দিতে নিরাপত্তার প্রয়োজন-জোনায়েত কাউসার

  ৭২ ঘন্টায় রাঙ্গামাটিতে কোন ডেঙ্গু রোগী পাওয়া যায়নি

  পার্বত্য চট্টগ্রামকে নিয়ে দেশ ও দেশের বাইরে গভীর ষড়যন্ত্র চলছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  বাঘাইছড়িতে যৌথ বাহিনীর বিশেষ অভিযানে দুই নেতার হত্যা মামলার আসামি আটক

  পর্যটকদের পদচারণায় মুখর রাঙ্গামাটি ঘাগড়া কলা বাগানে অবস্থিত ঘাগড়া ঝর্ণা

  বাঘাইছড়িতে জেএসএস দুই নেতা হত্যার সাথে জড়িত সন্দেহভাজন একজন আটক

  রাজস্থলীতে সেনা সদস্য নিহতের ঘটনায় রাজস্থলী-চন্দ্রঘোনা-বান্দরবান সড়কে যৌথবাহিনীর বিশেষ অভিযান, টহল জোড়দার

  রাজস্থলীতে সেনা টহল দলের উপর সন্ত্রাসীদের গুলিবর্ষণঃ স্থল মাইন বিষ্ফোরণ ও গুলিবিদ্ধ হয়ে ৪ সেনা সদস্য আহত

  তিন পার্বত্য জেলা পরিষদকে শক্তিশালী করতে জনবল বৃদ্ধিসহ নানামুখী পদক্ষেপ গ্রহণ করা হয়েছে-সচিব

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?