মঙ্গলবার, ১৬ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৩ জুন, ২০১৯, ০৯:১৫:৪১

রাঙ্গামাটিতে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

রাঙ্গামাটিতে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

রাঙ্গামাটিঃ-পার্বত্য অঞ্চলের অশান্তি সৃষ্টিকারীদের রুখে দিয়ে পাহাড়ের মানুষের শান্তি ফিরিয়ে আনতে আওয়ামীলীগের সকল নেতাকর্মীদের জনগনের পাশে থাকার আহবান জানিয়েছেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। বক্তারা বলেন, পাহাড়ের জনগনকে বাঁচাতে অবৈধ অস্ত্রধারীদের রুখতে আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করতে হবে। তাই সকল জনগনকে সকল ভয়ভীতির উদ্ধে জনগনের পাশে থাকতে হবে।
রবিবার (২৩ জুন) রাঙ্গামাটিতে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।
রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মোহাম্মদ কামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হাজী মোঃ মুছা মাতব্বর, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বাবুল, প্রচার সম্পাদক মমতাজুল হক, দপ্তর সম্পাদক রফিক উদ্দিন তালুকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ শাওয়াল উদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহতি চাকমা, যুব মহিলা লীগের সভাপতি রোকেয়া বেগম সহ অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, ২০১৪ সালের নির্বাচনে পাহাড়ের আঞ্চলিক সংগঠন জেএসএস অস্ত্রের মুখে সকল কেন্দ্র দখল করে ভোটারদের অস্ত্রে ভয় দেখিয়ে ভোট ছিনতাই করেছে। কিন্তু ২০১৯ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগের নেতাকর্মীদের অতন্দ্র প্রহরায় ছিলো বলে ২০১৪ সালের মতো ভোট ডাকাতির সুযোগ করতে পারেনি। তার পরও পাহাড়ের কেন্দ্র গুলোতে ৯৫ শতাংশ ভোট ডাকাতি করেছে তারা। তার পরও আওয়ামীলীগের নেতাকর্মীদের পহারার কারণে দীপংকর তালুকদার ৫০ হাজারো বেশী ভোট জয় লাভ করেছে।
বক্তারা বলেন, পাহাড়ের আওয়ামীলীগের যে উন্নয়ন করেছে অতীতে কোন সরকার তা করতে পারেনি। বর্তমানে বিভিন্ন উন্নয়ন সেক্টরের মাধ্যমে পার্বত্য অঞ্চলে শত শত কোটি টাকার উন্নয়ন করছে সরকার। সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগের জয় নিশ্চিত করতে হবে। আওয়ামীলীগ যদি জয় লাভ না করে তাহলে উন্নয়নেও বাধা গ্রস্থ হবে। বক্তারা বলেন আওয়ামীলীগ এমপি পদ না পেলে রাঙ্গামাটির উন্নয়ন
এর আগে গতকাল সকালে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করে আওয়ামীলীগ নেতৃবৃন্দ। দুপুর ৩ টায় রাঙ্গামাটি প্রেসক্লাব থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল কেক কেটে জন্মদিনের উদ্্যাপন করা হয়।

এই বিভাগের আরও খবর

  কাপ্তাইয়ে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  ভারী বৃষ্টিতে কর্ণফুলী নদীতে পানি বৃদ্ধি পেলে বন্ধ হয় লিচুবাগান ফেরী পারাপার, দূর্ভোগে পড়ে হাজারো মানুষ

  পাহাড়ী ঢলে কাপ্তাই হ্রদে পানি বৃদ্ধি পাওয়ায় রাঙ্গামাটির চার উপজেলার বন্যা পরিস্থিতি অপরিবর্তিত

  কাপ্তাই পাহাড় ধ্বসে নিহত পরিবারকে রাঙ্গামাটি জেলা পরিষদের চেক প্রদান

  বরকলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে উপজেলা পরিষদের উদ্যোগে চিকিৎসা সেবা ও ত্রান সামগ্রী বিতরন

  লংগদুতে কৃষক মাঠ স্কুলের সদস্যদেরকে কৃষি সরঞ্জামাদি বিতরণ

  পাহাড়ী ঢলে বিলাইছড়িতে বন্যার অবনতি ফারুয়া বাজারসহ ৭টি গ্রাম প্লাবিত

  বিলাইছড়ি দূর্গম ফারুয়া বন্যাকবলিত এলাকা পরিদর্শণে জেলা পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, আর্থিক সহায়তা প্রদান

  লংগদুতে আরো ৩জনকে অর্থদন্ডসহ জাল ও নৌকা জব্দ

  বাঘাইছড়িতে বন্যা দুর্গতদের মাঝে মারিশ্যা বিজিবির ত্রাণ সহায়তা

  কাপ্তাই লেক থেকে অজ্ঞাত পরিচয় ব্যাক্তির লাশ উদ্ধার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?