বুধবার, ২৬ জুন ,২০১৯

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ১৩ জুন, ২০১৯, ১২:৫৪:০৮

বরকল উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা

বরকল উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা

পুলিন বিহারী চাকমা, বরকলঃ-বরকল উপজেলা পরিষদের চেয়ারম্যান বিধান চাকমা বলেন- মানুষ পৃথিবীতে শ্রেষ্ট প্রা নী। ধর্মের কারনে সারা পৃথিবীতে মানুষের মধ্যে মানুষের জাতিগত ভেদাভেদ ও বৈষম্য সৃষ্টি হয়েছে। আমি সেই ভেদাভেদ বৈষম্য মানিনা। আমি পাহাড়ী নয়  বাঙালি নয় আমি মানুষ হিসাবে নিজেকে পরিচয় দিতে চাই। মানুষের মধ্যে সেই বিবেক কে জাগ্রত করতে হবে।
বুধবার (১২জুন) রাঙ্গামাটির বরকল উপজেলা প্রেস ক্লাবের উদ্যোগে পরিষদের নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের সংবর্ধনা ও আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান বিধান চাকমা তিনি এসব কথা বলেন।
উপজেলা প্রেস ক্লাব সভাপতি পুলিন বিহারী চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা ও আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্যামরতন চাকমা মহিলা ভাইস চেয়ারম্যান সুচরিতা চাকমা বরকল সদর ৪৫বর্ডার গার্ড ব্যাটালিয়নের (বিজিবি) মেডিকেল অফিসার ক্যাপ্টেইন জাহিদ হাসান শোভন মডেল থানার অফিসার ইনচাজ মফজল আহম্মদ খান বরকল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কমলেন্দু বিকাশ চাকমা আইমাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অমর কুমার চাকমা ভূষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশিদ মামুন বরকল সদর ইউনিয়ন পরিষদের মেম্বার মোঃ আবু বক্কর প্রেস ক্লাবের সদস্য মোঃ  আরিফুল ইসলাম বক্তব্য  রাখেন।
৪৫ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ক্যাপ্টেইন জাহিদ হাসান শোভন বলেন- এলাকায় উন্নয়ন করতে হলে শান্তি ও সম্প্রীতির বন্ধনকে আরো বেশী সুদৃঢ় করতে হবে। জেলার অন্যান্য উপজেলার তুলনায় বরকল উপজেলার আইন শৃঃখলা পরিস্থিতি ভালো। এ ধারা কে বজায় রাখতে হলে সকল পেশার মানুষদের মাঝে ঐক্য ও সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন কে আরো বেশী সুদৃঢ় করতে হবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।
এসময় উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুল হান্নান পাটোয়ারী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুস্মিতা খীসা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিরালা কান্তি চাকমা আঁখি তালুকদার হিতৈষী চাকমা মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক প্রতিময় চাকমা সমর বিকাশ চাকমা উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক বিহারী চাকমা প্রেস ক্লাবের সদস্য নিরত বরন চাকমা ইতিময় চাকমা কার্বারী কালি কুমার চাকমা করুনা লাল চাকমা ব্যবসায়ি মংএচিং মগ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় এলাকার আইন শৃঃখলা পরিস্থিতি  ভালো রেখে বর্তমান  সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষেই টেকসই সামাজিক সেবা সুরক্ষা প্রকল্পের আওতায় উপজেলায় সরকারি প্রতিষ্ঠান গুলোর সেবা তৃনমুল পর্যায়ে কিভাবে ত্বরান্বিত করা যায় সেই ব্যাপারে আলোচনা করা হয়।

এই বিভাগের আরও খবর

 

  রাঙ্গামাটির হোটেল ‘সুফিয়া’কে অর্থদন্ড করেছে ভোক্তা অধিদপ্তর

  মাদকদ্রব্য নিয়ন্ত্রনে বর্তমান সরকার জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে বদ্ধপরিকর

  রাঙ্গামাটিতে মাদকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের আরো কঠোর হতে হবে-বৃষ কেতু চাকমা

  সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যার হত্যাকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া না হলে আবারো হরতাল-অবরোধ

  কেআরসি স্কুলের টিউবওয়েল চুরি ছাত্রছাত্রীর পানীয় জলের কষ্ট

  বরকল খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয় অফিস নয় যেন গোয়াল ঘর

  দুর্গম পাহাড়ে বেসরকারী শিক্ষকরা যা করে যাচ্ছেন তা অনুকরণীয় বিষয় হয়ে দাঁড়িয়েছে-মোঃ খোরশেদ আলম

  রাঙ্গামাটি রেড ক্রিসেন্টের প্রাথমিক চিকিৎসা, সন্ধান ও উদ্ধার অভিযানের ছয়দিন ব্যাপী প্রশিক্ষণ শুরু

  রাঙ্গামাটিতে আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

  ওয়ার্ল্ড পীস এন্ড হিউম্যান রাইটস সোসাইটি রাঙ্গামাটির উদ্যোগে গুণিজন সংবর্ধনা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সমালোচনার জবাবে দুই মামলায় খালেদা জিয়ার জামিন হওয়ার বিষয়টি তুলে ধরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, এতে প্রমাণিত হয়েছে যে দেশে বিচার বিভাগ স্বাধীন। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?