বুধবার, ২২ মে ,২০১৯

Bangla Version
SHARE

মঙ্গলবার, ১৪ মে, ২০১৯, ০৭:৩৩:৩৫

রাঙ্গামাটি সদর উপজেলাকে একটি অন্যতম মডেল উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে- রোমান

রাঙ্গামাটি সদর উপজেলাকে একটি অন্যতম মডেল উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে- রোমান

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি সদর উপজেলা পরিষদের পঞ্চম ধাপে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে বিদায়ের আনুষ্ঠানিকতার মধ্যে দিয়ে দায়িত্বভার হস্তান্তর করা হয়েছে।
মঙ্গলবার (১৪মে) বিকাল ৪টায় সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নির্বাচিত চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান নিজ নিজ দায়িত্ব বুঝে নেন।
নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, পুরুষ ভাইস চেয়ারম্যান দুর্গেশর চাকমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম আনুষ্ঠনিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন। দায়িত্ব গ্রহনের উদ্দেশ্যে সদর উপজেলা পরিষদে পৌছালে নেতা কর্মীরা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।
এর পর উপজেলার সকল কর্মকর্তাদের নিয়ে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোনায়েদ কবীর সোহাগ এর সভাপতিত্বে প্রথমবারের মত মাসিক সমন্বয় জোনায়েদ কবীর সোহাগ এর সভাপতিত্বে প্রথমবারের মত মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। এসময় সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের নেতবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় সদর উপজেলার বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়।
পরে চেয়ারম্যান ও সদস্যদের বরণ করে দায়িত্ব বুঝিয়ে দেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবীর সোহাগ। এসময় বিদায়ী সদর উপজেলা চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, রাঙ্গামাটি কোতয়ালী থানা কর্মকর্তা লিমন বোসসহ সদর উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিগন এতে উপস্থিত ছিলেন।  
দায়িত্ব গ্রহণের সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, জনগণ আমার পরিবার। তাদের সুখ-দুঃখ ঘিরে আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি উপজেলাবাসীর সহযোগিতা নিয়ে সঠিকভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে সকলের দোয়া ও ভালবাসা চাই। তিনি বলেন, জনগণের প্রকৃত সেবা নিশ্চিত করে রাঙ্গামাটি সদর উপজেলাবাসীকে দেশের একটি অন্যতম মডেলে উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে।
বিদায়ী সদর উপজেলা চেয়ারম্যান অরুন কান্তি চাকমা বলেন, দায়িত্ব পালনকালে যারা আমাকে সহযোগিতা করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। সীমাবদ্ধতা থাকার কারণে এলাকার উন্নয়নে অনেক কিছু করার ইচ্ছা থাকা সত্বেও করতে পারি নাই। তার জন্য দুঃখ প্রকাশ করছি। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানরা এলাকার উন্নয়নের স্বার্থে আমাকে যেকোন কাজে ডাকলে আমি সহযোগিতা করবো বলে জানান তিনি।

এই বিভাগের আরও খবর

  জনবল সংকটের বরকলের সমাজ সেবা অফিসঃ সুপারভাইজারকে কর্মকর্তার দায়িত্ব, মানুষের দূর্ভোগ

  বরকলে তথ্য সেবার উদ্যোগে উঠান বৈঠক

  লংগদুতে দেশীয় অস্ত্রসহ চাঁদাবাজ আটক

  রাজস্থলীতে যুবলীগ নেতাকে হত্যাঃ প্রতিবাদে রাঙ্গামাটি জেলা যুবলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

  পার্বত্য এলাকার মানুষ শ্বাসরুদ্ধকর ও নিরাপত্তাহীনতার মধ্যদিয়ে বসবাস করতে হচ্ছে-উষাতন তালুকাদার

  নানিয়ারচরে সরকারের উন্নয়নের ধারা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে-কাইয়ুুম হোসেন, পিএসসি

  পানির অভাবে কাপ্তাই বিদ্যুৎ কেন্দ্রের ৪টি জেনারেটরে উৎপাদন বন্ধ

  লামার হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে অনিয়ম অভিযোগ

  রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমা নিহত

  মাতৃভাষা শিক্ষাদান সঠিকভাবে হচ্ছে কিনা তা মনিটরিং এ শিক্ষা কর্মকর্তাকে তদারকি করতে হবে-বৃষ কেতু চাকমা

  বঙ্গবন্ধু কন্যা সুযোগ দিয়ে ছিল বলেই পার্বত্য মানুষের সেবা করতে পেরেছি-ফিরোজা বেগম চিনু

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?