মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ মে, ২০১৯, ০৭:১৪:৫৯

লংগদুতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের বরণ ও পুরাতনদের বিদায় সম্ভাষন

লংগদুতে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদের বরণ ও পুরাতনদের বিদায় সম্ভাষন

লংগদুঃ-রাঙ্গামাটির লংগদু উপজেলায় পঞ্চম ধাপে নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে বরণ সম্ভাষন ও পুরাতন উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়কে বিদায়ী সম্ভাষন অনুষ্ঠানের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ ও হস্তান্তর করা হয়েছে।  
সোমবার (১৩মে), লংগদু উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে লংগদু উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় এর সভাপতিত্বে ও পরিচালনায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপজেলার সকল বিভাগীয় কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানগণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধি, সংবাদকর্মী ও গণ্যমান্য ব্যাক্তিগন এতে উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী অফিসার প্রবীর কুমার রায় সকলের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানদেরকে ফুলের তোরা উপহার দিয়ে বরণ এবং পুরাতন উপজেলা চেয়ারম্যানদেরকে ফুলের তোড়া ক্রেস্ট উপহার দিয়ে বিদায় সম্ভাষন জানান।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক সরকার। তিনি বলেন, আমি দলীয়ভাবে নির্বাচিত হলেও উপজেলা চেয়ারম্যান হিসেবে শপত নেওয়ার পর আমি দলমত নির্বিশেষে সকল জনসাধারনের প্রতিনিধি হিসেবে এলাকার উন্নয়নে কাজ করতে চাই।তার জন্য আপনাদের সকলের সহযোগিতার প্রয়োজন।
বিদায়ী উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন বক্তব্যে তিনি বলেন, আমাকে যারা ভোট দিয়ে দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন তাদের কাছে এবং দায়িত্ব পালনকালে যারা আমাকে সহযোগিতা করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞতা জানাচ্ছি। সীমাবদ্ধতা থাকার কারণে এলাকার উন্নয়নে অনেক কিছু করার ইচ্ছা থাকা সত্বেও করতে পারি নাই। তার জন্য দুঃখ প্রকাশ করছি। নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানরা এলাকার উন্নয়নের স্বার্থে আমাকে যেকোন কাজে ডাকলে আমি সহযোগিতা করবো।
অন্যান্যাদের মধ্যে বক্তব্য রাখেন, বিদায়ী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান নুর জাহান বেগম, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, মহিলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম। সকল কর্মকর্তার পক্ষে লংগদু থানার অফিসার ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত, ইউপি চেয়ারম্যানদের পক্ষে গুলশাখালী ইউপি চেয়ারম্যান আবু নাছির, লংগদু প্রেসক্লাবের সভাপতি এখলাস মিঞা খান।  
এছাড়া লংগদু উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও  গন্যমান্যব্যাক্তিদের মধ্যে থেকেও এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এই বিভাগের আরও খবর

  জুরাছড়িতে ফলদ বৃক্ষমেলা ও বৃক্ষারোপনঃ পরিবেশ বিপর্যয় রোধে বৃক্ষরোপন

  লংগদুতে মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ও ইউএনও প্রবীর কুমার সংবর্ধিত

  কাপ্তাইয়ে বাংলাদেশ স্কাউটসের শাপলা কাব এওয়ার্ড পরীক্ষা অনুষ্ঠিত

  লংগদুতে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামীলীগের ৩জন সাময়িক বহিস্কার

  সশস্ত্র সন্ত্রাসীরা পাহাড়ে বনায়নে বাধাগ্রস্ত করছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  আন্দোলনে পৌর কর্মকর্তা-কর্মচারীঃ রাঙ্গামাটি শহরে আবর্জনার স্তুপ, দুর্গন্ধে নাকাল পৌরবাসী

  বরকলে বিজিবির উদ্যোগে বিভিন্ন মালামাল সামগ্রি ও নগদ অর্থ বিতরন

  প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় বাঘাইছড়িতে মুনিরিয়া তবলীগ কমিঠির মানবন্ধনঃ রাউজান জুড়ে বর্বরতা বন্ধের দাবী

  কাপ্তাইয়ে দুর্গত জনগণের মাঝে ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবের ত্রাণ বিতরণ

  কাপ্তাই লেকে রুলকার্ভের চেয়ে ২০ ফুট পানি বেশিঃ ১৬টি স্পিল দিয়ে দেড় ফুট হারে পানি ছাড়া হচ্ছে

  লংগদুতে তিনদিন ব্যাপী ফলদ মেলা উদ্বোধন

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

এলডিপি সভাপতি অলি আহমদ বলেছেন, বাংলাদেশে এখন টাকা থাকলে সব রকম অন্যায় করে পার পাওয়া যায়। আপনি কি তা ঠিক মনে করেন?