শুক্রবার, ২৪ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ মে, ২০১৯, ০৩:৪১:২৪

তানিয়া ধর্ষণ ও হত্যার বিচারের দাবীতে রাঙ্গামাটিতে স্বাধীনতা নার্সেস পরিষদের মানববন্ধন

তানিয়া ধর্ষণ ও হত্যার বিচারের দাবীতে রাঙ্গামাটিতে স্বাধীনতা নার্সেস পরিষদের মানববন্ধন

রাঙ্গামাটিঃ-কিশোরগঞ্জের কটিয়াদীতে চলন্ত বাসে ইবনে সিনা মেডিকেল হাসপাতাল এর সিনিয়র স্টার্ফ নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণ পরবর্তী হত্যাকারীদের জনসম্মুখে এনে ফাঁসীতে ঝুলিয়ে বিচার কার্যকর করার দাবী জানিয়েছে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল স্বাধীনতা নার্সেস পরিষদ।
সোমবার (১৩ মে) সকালে তানিয়াকে ধর্ষণ ও হত্যার বিচারের দাবিতে রাঙ্গামাটি সদর হাসপাতালের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এসব বক্তব্য রাখেন রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের স্বাধীনতা নার্সেস পরিষদ।
রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের উপসেবা ও তত্বাবধায়ক মঞ্জুশ্রী বড়ুয়ার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের আর এমও ডাঃ শওকত আকবর, মেডিসিন বিশেষজ্ঞ ডা: মাসুদুর রহমান, ডা. সৈকত চাকমা, স্বাধীনতা নার্সেস পরিষদের সভাপতি শুভ্রা রাণী বড়ুয়া, সাধারণ সম্পাদক মিঠু তালুকদার, যুগ্ম সাধারন সম্পাদক সাধনা চাকমা, সিনিয়র স্টাফ নার্স শাহিদা আক্তার, নার্সিং ইনস্টিটিউটের ইনস্ট্রাকটর কাবেরী তালুকদার, সুপারভাইজার মঞ্জুয়ারা বেগম,নার্সিং ইনস্টিটিউট শিক্ষিকা নীনা চাকমা, অধ্যক্ষ কৃষ্ণা চাকমা প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন দেশের বিভিন্ন স্থানে হত্যা, ধর্ষণ করে বিশ্বের দরবারে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করা হচেছ। তাই এসব দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের অবিলম্বে বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার জন্য সরকারের প্রতি আহবান জানানো হয়।
মানববন্ধনে বক্তারা ইবনেসিনা মেডিকেল হাসপাতালের সিনিয়র স্টার্ফ নার্স শাহীনুর আক্তার তানিয়াকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদ জানান এবং হত্যাকারীকে দ্রুত বিচারের আওতায় আনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান এবং এব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।
মানববন্ধনে জেনারেল হাসপাতালের অন্যান্য ডাক্তার, নার্সিং ইনস্টিটিউট এর প্রশিক্ষনার্থী নার্স ও জেনারেল হাসপাতালের নার্সসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

  আমাদের দেশের জন্য যেসব সুচক দরকার সেগুলো বাস্তবায়নের জন্য কাজ করে যেতে হবে-মোঃ এসএম শফি কামাল

  নানিয়ারচরে মিনি ট্রাক উল্টে একজন নিহত, আহত-১

  পার্বত্যাঞ্চলে সশস্ত্র সন্ত্রাসীদের অপকর্মকান্ড বন্ধ, অবৈধ অস্ত্র উদ্ধার ও সেনাক্যাম্প পূর্ণস্থাপনের দাবি

  আত্মনির্ভরশীল ও হতদরিদ্র মৎস্যজীবী মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে আওয়ামী মৎস্যজীবীলীগ

  কাপ্তাইয়ে মহিলাদের অংশ গ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত

  বাঙ্গালহালিয়াতে সন্ত্রাসীদের গুলিতে নিহত যুবলীগের নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  জনবল সংকটের বরকলের সমাজ সেবা অফিসঃ সুপারভাইজারকে কর্মকর্তার দায়িত্ব, মানুষের দূর্ভোগ

  বরকলে তথ্য সেবার উদ্যোগে উঠান বৈঠক

  লংগদুতে দেশীয় অস্ত্রসহ চাঁদাবাজ আটক

  রাজস্থলীতে যুবলীগ নেতাকে হত্যাঃ প্রতিবাদে রাঙ্গামাটি জেলা যুবলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

  পার্বত্য এলাকার মানুষ শ্বাসরুদ্ধকর ও নিরাপত্তাহীনতার মধ্যদিয়ে বসবাস করতে হচ্ছে-উষাতন তালুকাদার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?