মঙ্গলবার, ২১ মে ,২০১৯

Bangla Version
SHARE

সোমবার, ২২ এপ্রিল, ২০১৯, ০৬:৫৮:৩৩

কাউখালীতে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক-১

কাউখালীতে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক-১

কাউখালীঃ-সারাদেশে যখন ধর্ষণ ঘটনা নিয়ে উত্তপ্তময় পরিস্থিতি চলছে ঠিক এমনই মুহুর্তে কাউখালীতে প্রথম শ্রেণীর ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। জঘন্যতম এই ঘটনায় অভিযুক্ত গোপাল কৃঞ্চ নাথ (৫৫)কে গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ। রবিবার (২১ এপ্রিল) রাত সাড়ে এগারটার সময় এই পাষন্ডকে আটক করে পুলিশ। এর আগে চলতি বছরের ২১ ফেব্রুয়ারী একই ঘটনা ঘটানোর পর কাউখালী থানায় সোপর্দ করা হলে স্থানীয় প্রভাবশালীদের সহযোগীতায় কাউখালী থানা থেকে ছাড়া পেয়ে যায়। এ ঘটনায় যথোপযুক্ত বিচার না হওয়ায় দু’মাসের মাথায় একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালে সে। সে সময় কাউখালী থানার ওসি মনজুরুল আলম মোটা অংকের বিনিময়ে গোপাল কৃষ্ণ নাথকে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ রয়েছে। তবে মোটা অংকের বিনিময়টি অস্বীকার করে ওসি মনজুর আলম বলেন তখন ‘দুই পক্ষকেই থানায় ডাকা হয়েছিল। তারা মিটমাট করে নিয়েছে’।
পুলিশ জানায়, পেশায় একজন আটিষ্ট গোপাল কৃষ্ণ নাথ রবিবার সন্ধ্যয় ইসলামী এজেন্ট ব্যাংক কাউখালী শাখার সাইনবোর্ড লিখতে যায়। সেখানে সে ৭ বছরের এক সনাতনী শিশুকে চকলেটের লোভ দেখিয়ে তার কাছে ডেকে নেয়। এ সময় পাষন্ড গোপাল শিশুটিকে উপর্যপুরী ধর্ষনের চেষ্টা চালায়। ব্যাংকটির সিসিটিভি ফুটেজে এমন জঘন্য কর্মকান্ড ধরা পড়লে ব্যাংক সংশ্লিষ্টরা বিষয়টি প্রথমে শিশুর পিতা ও পরে পুলিশকে জানায়।
খবরটি জানাজানি হয়ে গেলে থানা পুলিশ তাৎক্ষনাৎ এসআই হাসানের নেতৃত্বে পুলিশের একটি দল গোপালকে তার বাড়ী থেকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেছে।
বার বার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটিয়ে পার পেয়ে গেলেও ইসলামী ব্যাংকের সিসিটিভিতে ধারণকৃত ভিডিওর কারনে শেষ রক্ষা হয়নি গোপাল কৃঞ্চ নাথের। মামলার অগ্রগতি তদন্তে ঘটনাস্থল পরিদর্শন করেন রাঙ্গামাটি জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোঃ ছুফি উল্লাহ, কাপ্তাই সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাউছার। এসময় তারা বলেন, আমরা এই ধরনের ঘটনার বিষয়টি অত্যন্ত কঠোরভাবে নিয়েছি। দোষী ব্যক্তির বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তারা আরো জানিয়েছেন এর সাথে  কারো কোন প্রকার ইন্ধনদাতা বা সহযোগী থাকলে তাদের ও আইনের আওতায় আনা হবে।

এই বিভাগের আরও খবর

  রাজস্থলীতে যুবলীগ নেতাকে হত্যাঃ প্রতিবাদে রাঙ্গামাটি জেলা যুবলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

  পার্বত্য এলাকার মানুষ শ্বাসরুদ্ধকর ও নিরাপত্তাহীনতার মধ্যদিয়ে বসবাস করতে হচ্ছে-উষাতন তালুকাদার

  নানিয়ারচরে সরকারের উন্নয়নের ধারা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে-কাইয়ুুম হোসেন, পিএসসি

  পানির অভাবে কাপ্তাই বিদ্যুৎ কেন্দ্রের ৪টি জেনারেটরে উৎপাদন বন্ধ

  লামার হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে অনিয়ম অভিযোগ

  রাজস্থলীতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড যুবলীগের সভাপতি ক্যহ্লাচিং মারমা নিহত

  মাতৃভাষা শিক্ষাদান সঠিকভাবে হচ্ছে কিনা তা মনিটরিং এ শিক্ষা কর্মকর্তাকে তদারকি করতে হবে-বৃষ কেতু চাকমা

  বঙ্গবন্ধু কন্যা সুযোগ দিয়ে ছিল বলেই পার্বত্য মানুষের সেবা করতে পেরেছি-ফিরোজা বেগম চিনু

  লংগদুতে অগ্নিনির্বাপক সরঞ্জাম সরবরাহ দিলেন জোন কমান্ডার

  বান্দরবানে পরিত্যক্ত শেল বিস্ফোরণে নিহত সেনা সদস্যের রাঙ্গামাটিতে রাষ্ট্রীয় মর্যাদায় দাহক্রিয়া সম্পন্ন

  বাঙ্গালহালিয়া কুতুরিয়া পাড়া শিব মন্দিরটি অবকাঠামোর সমস্যায় জর্জরিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?