বৃহস্পতিবার, ২৩ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০১৯, ০৬:২৮:৪০

রাঙ্গামাটি শহরে প্রতিবেশীর আঘাতে গুরুতর আহত গৃহবধু, চট্টগ্রামে স্থানান্তর

রাঙ্গামাটি শহরে প্রতিবেশীর আঘাতে গুরুতর আহত গৃহবধু, চট্টগ্রামে স্থানান্তর

রাঙ্গামাটিঃ-অবৈধভাবে ভূমি দখলে বাধা দেওয়ায় প্রতিবেশীর ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হয়েছে হালিমা বেগম নামের এক গৃহীনি। সোমবার সকালে শহরের শান্তিনগর এলাকায় এই ঘটনা ঘটে। এদিকে মাথায় আঘাতপ্রাপ্ত গুরুত্বর আহত গৃহিনী হালিমা বেগমের অবস্থার অবনতি হতে থাকায় তাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করেছে রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ।
এই ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, উক্ত ঘটনার পর আহতের স্বামীর মাধ্যমে লিখিত অভিযোগ পাওয়ার পর বিষয়টির তদন্তে প্রাথমিক সত্যতা পাওয়া গেছে। এই ঘটনায় কোতয়ালী থানায় মামলার প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন তিনি।
থানায় দায়েরকৃত অভিযোগে আহত গৃহবধূর স্বামী আব্দুল মান্নান উল্লেখ করেছেন, সোমবার সকালে শান্তিনগরস্থ বাস টার্মিনাল সংলগ্ন এলাকায় তাদের বসতভিটার জায়গায় একটি কাঠের সিঁড়ি নির্মাণ করতে গেলে স্থানীয় প্রতিবেশী অয়ন মহিউদ্দিন, নয়ন উদ্দিন বাদশা, রিয়াদ ও আব্দুল জব্বার এই চারজন এসে আমাকে সিড়ি নির্মাণে বাধা দিয়ে উক্ত জমিটি তাদের মন্তব্য করে তারা সকলেই আমাকে মারতে আসলে আমার স্ত্রী হালিমা এগিয়ে আসে। এসময় আমার স্ত্রীকে লোহার রড দিয়ে পেটাতে থাকে। এতে তার মাথা ফেটে যায় এবং শরীরের কয়েকটি স্থানে আঘাত পেয়ে মাটিতে লুটে পড়ে যায়।
এই ঘটনার পর থেকে অভিযুক্তরা সটকে পড়লে আমাদের দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে সকাল ১০টার সময় রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আমি প্রাথমিক চিকিৎসা পেয়ে সুস্থ হয়ে উঠলেও প্রচুর রক্তক্ষরণে আমার স্ত্রীর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেলে রেফার্ড করে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক।
এই ঘটনায় কোতয়ালী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে আহতের স্বামী আব্দুল মান্নান। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা নিশ্চিত হয়েছে পুলিশ এমন মন্তব্য করে থানার ওসি মীর জাহেদুল হক রনি জানিয়েছেন, এই ঘটনায় মামলার প্রক্রিয়া চলমান রয়েছে।

এই বিভাগের আরও খবর

  আত্মনির্ভরশীল ও হতদরিদ্র মৎস্যজীবী মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে আওয়ামী মৎস্যজীবীলীগ

  কাপ্তাইয়ে মহিলাদের অংশ গ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত

  বাঙ্গালহালিয়াতে সন্ত্রাসীদের গুলিতে নিহত যুবলীগের নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

  জনবল সংকটের বরকলের সমাজ সেবা অফিসঃ সুপারভাইজারকে কর্মকর্তার দায়িত্ব, মানুষের দূর্ভোগ

  বরকলে তথ্য সেবার উদ্যোগে উঠান বৈঠক

  লংগদুতে দেশীয় অস্ত্রসহ চাঁদাবাজ আটক

  রাজস্থলীতে যুবলীগ নেতাকে হত্যাঃ প্রতিবাদে রাঙ্গামাটি জেলা যুবলীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

  পার্বত্য এলাকার মানুষ শ্বাসরুদ্ধকর ও নিরাপত্তাহীনতার মধ্যদিয়ে বসবাস করতে হচ্ছে-উষাতন তালুকাদার

  নানিয়ারচরে সরকারের উন্নয়নের ধারা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক রয়েছে-কাইয়ুুম হোসেন, পিএসসি

  পানির অভাবে কাপ্তাই বিদ্যুৎ কেন্দ্রের ৪টি জেনারেটরে উৎপাদন বন্ধ

  লামার হায়দারনাশী উচ্চ বিদ্যালয়ে শিক্ষক নিয়োগে অনিয়ম অভিযোগ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?