মঙ্গলবার, ১৯ মার্চ ,২০১৯

Bangla Version
SHARE

শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯, ০৮:৫১:১৯

রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকদের পাশে নিয়ে পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাবো-দীপংকর তালুকদার এমপি

রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকদের পাশে নিয়ে পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাবো-দীপংকর তালুকদার এমপি

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকদের পাশে নিয়ে পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। তিনি বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়নে সাংবাদিকরা পাশে না থাকলে সরকার কোন উন্নয়ন করা সম্ভব হতো না। সাংবাদিকরা তাদের লেখনীর মাধ্যমে এই অঞ্চলের বিভিন্ন অভাব অভিযোগ গুলো তুলে ধরে বলেই সরকার উন্নয়ন কর্মকান্ড হাতে নিতে পারে। তিনি কর্মরত সাংবাদিকদের পার্বত্য অঞ্চলের সমস্যা সম্ভাবনা নিয়ে আরো বেশী কাজ করার আহবান জানান। এছাড়া প্রতি বছেেরর ন্যায় রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকরা তাদের কাজের মধ্যে থেকেও একটি দিন যে পরিবারের সকলকে নিয়ে আনন্দ ভ্রমনের আয়োজন করেছে তার জন্য সাংবাদিকদের তিনি ধন্যবাদ জানান।
শনিবার (১৬ ফেব্রুয়ারী) কাপ্তাই নেভী ক্যাম্পে রাঙ্গামাটির সাংবাদিকদের মিলন মেলা ২০১৯ উপলক্ষে আয়োজিত আনন্দ ভ্রমনে নিজের অনুভ’তি প্রকাশ করতে গিয়ে দীপংকর তালুকদার এ কথা বলেন।
রাঙ্গামাটির সাংবাদিকদের মিলন মেলা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি জেলা প্রশাসক এ,কে,এম মামুনুর রশিদ, রাঙ্গামাটি জিডিএফআই কমান্ডার কর্ণেল শাসমুল আলম পিএসসি, নৌবাহিনীর কমান্ডার ক্যাপ্টেন এম জিয়াউল হক, রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির, কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুছাই চৌধুরী, রাঙ্গামাটি প্রেসক্লাবের সভাপতি সাখাওয়াৎ হোসেন রুবেল, সাধারন সম্পাদক আনোয়ার আল হক, সিএইটিনিউজ টুয়েন্টিফোরের সম্পাদক শামসুল আলম, রাঙ্গামাটি রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙ্গামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ সোলায়মান, জারর্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শান্তিময় চাকমা, সাধারণ সম্পাদক ফাতেমা জান্নাত মুমু, জারর্নালিষ্ট নেটওয়াকের সভাপতি বিজয় ধর, সাধারণ সম্পাদক মোঃ হান্নান সহ রাঙ্গামাটির অন্যান্য কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
শুভেচ্ছা বক্তব্যে রাঙ্গামাটি জেলা প্রশাসক বলেন, সাংবাদিকরা সমাজের দপর্ণ। সাংবাদিকদের সমাজের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে বলেই আমরা তা সমাধানের কাজ করতে পারি। তিনি বলেন, সাংবাদিকরা তাদের কাজে মাঝেও একটি দিন নিজেদের পরিবার পরিজনকে নিয়ে মিলন মেলার আয়োজন করেছে তাতে আমি খুবই আনন্দিত। আমি আশা রাখি আগামীকাল থেকে সাংবাদিকরা এবং আমরা সকলেই মিলে সমাজের উন্নয়নে কাজ করবো।
রাঙ্গামাটি জিডিএফআই কমান্ডার কর্ণেল শাসমুল আলম পিএসসি, সাংবাদিকদের সাথে একটি দিনের কিছুটা অংশ নিতে পেরে নিজেকে খুবই আনন্দিত লাগছে। সাংবাদিকরা সমাজের উন্নয়নে যে কাজ করে তা আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
রাঙ্গামাটি পুলিশ সুপার মোঃ আলমগীর কবির বলেন, রাঙ্গামাটি জেলার পর্যটন শিল্পের উন্নয়নে সাংবাদিকদের লেখনী অব্যাহত রয়েছে। তাদের লেখনীর মাধ্যমে পার্বত্য অঞ্চলের উন্নয়নে সরকার আরো বেশী ভ’মিকা রাখতে পারবে বলে তিনি মত ব্যক্ত করেন।
রাঙ্গামাটি শহীদ মিনার ঘাট থেকে রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকরা লঞ্চ যোগে রাঙ্গামাটি কাপ্তাই নেভী ক্যাম্পে গিয়ে তাদের মিলন মেলায় মিলিত হয়। সাংবাদিকদের পরিবার পরিজনদের নিয়ে এই মিলন মেলা আনন্দ ঘন পরিবেশের সৃষ্টি হয়। বিভিন্ন খেলা ধুলা, কুইজ প্রতিযোগিতা, বাচ্চাদের বিভিন্ন ইভেন্ট, কাপলদের ইভেন্ট, হাউজি ও লটারীর মাধ্যমে অনুষ্ঠানকে আনন্দ ঘন করে তোলে। এছাড়া রাঙ্গামাটির বিভিন্ন শিল্পীদের মধুর কন্ঠি গানে মাতিয়ে তোলে পুরো পিকনিক।

এই বিভাগের আরও খবর

  বাঘাইছড়িতে নির্বাচনী কাজে নিয়োজিত গাড়ী বহরে সন্ত্রাসীদের ব্রাশ ফায়ারে ৬জন নিহত, ১৪ জনকে চট্টগ্রামে প্রেরণ

  রাঙ্গামাটি ১০ উপজেলা পরিষদ নির্বাচনঃ অনিয়মের অভিযোগে ৩ উপজেলায় ১২ প্রার্থীর ভোট বর্জন

  শুকিয়ে গেছে পাহাড়ি ছড়া, পার্বত্য জনপদে পানির কষ্ট

  রাঙ্গামাটি ১০ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে

  প্রত্যেক ইউনিয়ন থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের তাড়িয়ে দেয়ার অভিযোগ

  বঙ্গবন্ধু মানেই একটি ইনস্টিটিউট যাকে নিয়ে আলোচনা করলে কখনোই শেষ হবেনা-দীপংকর তালুকদার এমপি

  বঙ্গবন্ধুর ভাস্কর্যে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের শ্রদ্ধাঞ্জলি প্রদান

  বরকলে জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

  বঙ্গবন্ধুর নেতৃত্বেই আমরা স্বাধীন দেশ পেয়েছি-দীপংকর তালুকদার এমপি

  উপজেলা নির্বাচনঃ রাঙ্গামাটির ২০৮টি ভোট কেন্দ্রে নির্বাচনী সরঞ্জাম প্রেরণ

  বাঘাইছড়িতে সেনা অভিযানে অস্ত্র ও গুলিসহ বিভিন্ন সরঞ্জামি উদ্ধার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডাকসু নির্বাচনের সঙ্গে একাদশ সংসদ নির্বাচনের তুলনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে ৩০ ডিসেম্বরের ‘ভোট ডাকাতি’র পুনরাবৃত্তি ঘটেছে। আপনি কি তা মনে করেন?