রবিবার, ২৪ মার্চ ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১০ জানুয়ারী, ২০১৯, ০৮:১৭:০৮

৫ বছরের হারানোর বেদনা নেতা-কর্মীদের মাঝে শক্তিতে পরিনত হবে তা আমার কল্পনাই ছিলো না-দীপংকর তালুকদার

৫ বছরের হারানোর বেদনা নেতা-কর্মীদের মাঝে শক্তিতে পরিনত হবে তা আমার কল্পনাই ছিলো না-দীপংকর তালুকদার

রাঙ্গামাটিঃ-৫ বছরের হারানোর বেদনা যে নেতা কর্মীরা এতো শক্তিতে পরিনত হবে তা আমার কল্পনাই ছিলো না। জনগনের শক্তিযে কতো বড়ো তা কুচক্রী মহল হারে হারে টের পেয়েছে বলে মন্তব্য করেছেন রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার। তিনি বলেন, জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে ও পার্বত্য জনগনের উন্নয়নে কাজ করতে জনগন যে রায় আমাকে দিয়েছে তা ধরে রেখে আগামী দিনে পাহাড়ের সকল সম্প্রদায়ের উন্নয়নে কাজ করে যাবো। তিনি বলেন, জনগন বুঝিয়ে দিয়েছে সম্মিলিত শক্তি থাকলে কি ভাবে জয় নিয়ে আসা যায়। তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন স্বার্বভৌমত্বের দেশ দিয়েছিলো এই দেশ গঠনে তাঁর কন্যা শেখ হাসিনার সঠিক নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে পৌছে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বলে তিনি মন্তব্য করেন।
বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আঞ্চলিক পরিষদ সদস্য হাজী কামাল উদ্দিন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পষিদের সদস্য হাজী মুছা মাতব্বর, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, দপ্তর সম্পাদক রফিক আহম্মেদ তালুকদার, প্রচার সম্পাদক রফিকুল মাওলা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ঋদয় বিকাশ চাকমা, ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, বিলাইছড়ি উপজেলা আওয়ামীলীগের জয় সেন তঞ্চঙ্গ্যা, জেলা মহিলা লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুরেয়া বেগম, স্বেচ্ছাসেবক লীগের লিটন বড়–য়া, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক বিপুল ত্রিপুরা, কলেজ ছাত্রলীগের সভাপতি সুলতান মুহাম্মদ বাপ্পা সহ অন্যান্য আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
দীপংকর তালুকদার বলেন, শেখ হাসিনার নেতৃত্বের কারণে বাংলাদেশ উন্নত রাষ্টের দিকে ধাবিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে নৌকার নিরঙ্কুশ বিজয়ের বিএনপি আজ আস্তা কুড়ে পড়েছে। তারা এখন দেশে অস্থিশীল করে তুলতে নতুন করে ষড়যন্ত্র শুরু করতে পারে, সে ব্যাপারে আমাদের সজাগ দৃষ্টি রাখতে হবে। দেশদ্রোহীদের নির্মূল না করা পর্যন্ত আমাদের কাজ চালিয়ে যেতে হবে।
এছাড়া সভায় বক্তারা বলেন, হাজার বছর ধরে যুগে যুগে শ্রেষ্ঠ বাঙালীর জন্ম হয়। বঙ্গবন্ধুর জন্ম যুগের বিবর্তনে একবার হয়েছে। যার জন্ম হয়েছে শুধু বাঙালীকে মুক্তি দেওয়ার জন্য। বাঙালীর মুক্তির নাম শেখ মুজিব। যার আত্মত্যাগ ও সুকৌশল ও সাহসী নেতৃত্বের কারণে হাজার বছরের গোলামীর ছায়া দূর হয় বাঙালীর ইতিহাস থেকে।
পরে রাঙ্গামাটি আওয়ামীলীগসহ বিভিন্ন অংঙ্গ সংগঠনের পক্ষ থেকে ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দীপংকর তালুকদার বিপুল ভোটে জয় লাভ করারয় ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এই বিভাগের আরও খবর

  পার্বত্য চট্টগ্রাম নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে-সংসদ সদস্য দীপংকর তালুকদার

  রাঙ্গামাটি কাউখালীর আওয়ামীলীগ সভাপতি অংসুই প্রু চৌধুরীকে ফেইজ বুকে হত্যার হুমকী

  তথ্যপ্রযুক্তির অবস্থান সুদৃঢ় করার ক্ষেত্রে শিক্ষার্থীদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে-এ কে এম মামুনুর রশিদ

  বিলাইছড়ি আওয়ামীলীগ নেতা হত্যা মামলার আসামী আটক, অভিযান অব্যাহত

  বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তংচংগ্যার ঘটনায় বিলাইছড়ি থানায় মামলা

  বাঘাইছড়ি হামলায় নিহত আনসারের ৪ সদস্যের প্রতি পরিবারকে ১ লক্ষ টাকা প্রদান

  বাঘাইছড়ির ঘটনায় আনসার সদস্যের হারিয়ে যাওয়া অস্ত্র উদ্ধার

  অবশেষে জানা গেল বাঘাইছড়ি ‌‌‌‌‍‍‍'কিলিং মিশনে' কারা অংশ নিয়েছে!

  পাহাড়ে অবৈধ অস্ত্র উদ্ধারে ব্যবস্থা নিতে সুপারিশ রাখা হবে-দীপক চক্রবর্তী

  বাঘাইছড়ি হত্যাকান্ডের বিষয়ে গঠিত তদন্তে কমিটির ঘটনাস্থল পরিদর্শন

  বিলাইছড়ি হত্যার ঘটনায় এখনো মামলা হয়নি, প্রধানমন্ত্রীর বরাবরে স্বারকলিপি পেশ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডাকসু নির্বাচনের সঙ্গে একাদশ সংসদ নির্বাচনের তুলনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এতে ৩০ ডিসেম্বরের ‘ভোট ডাকাতি’র পুনরাবৃত্তি ঘটেছে। আপনি কি তা মনে করেন?