মঙ্গলবার, ১৭ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

রবিবার, ০৮ জুলাই, ২০১৮, ০৮:১৯:১১

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রাঙ্গামাটিতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রাঙ্গামাটিঃ-ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে রাঙ্গামাটি চিংহ্লামং মারি ষ্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ২০১৮ রোববার (৮ জুলাই) বিকেলে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্টের পৌর এলাকার ৩০টি স্কুল পর্যায়ে খেলার শুভ উদ্বোধন করা হয়েছে।
গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রাঙ্গামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।
রাঙ্গামাটি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাঙ্গামাটি পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা তাপসি চাকমা, আসামবস্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দে প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বর্নটিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আহমেদ।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই একদিন খেলাধুলার মাধ্যমে শিক্ষা গ্রহণ করে দেশ পরিচালনা করবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শিশুদের খেলাধুলায় অনুপ্রেরণা যোগাবে এবং এই গোল্ডকাপ টুর্ণামেন্ট থেকে একদিন বড়ো খেলোয়াড় গড়ে উঠবে।
তিনি আরো বলেন, আমাদের কোমলমতি শিশু শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জিবনী সম্পর্কে সঠিক ভাবে জানানোর জন্যই মূলত ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও ব্যাপক আয়োজনে মধ্যদিয়ে সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট পরিচালনা করা হবে।
উদ্বোধনী খেলায় বালক দলের নিউ রাঙ্গামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় বনাম কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বালিকা দলে কাটাছড়ি বনাম রাজা ননিলাক্ষ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করে।
খেলায় বালক দলের নিউ রাঙ্গামাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৭-১ গোলে পরাজিত করে। অন্যদিকে বালিকা দল কাটাছড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয় রাজা ননিলাক্ষ সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে।

এই বিভাগের আরও খবর

  কাপ্তাইয়ে জাতীয় ফল প্রদর্শনী উদ্বোধন

  রাঙ্গামাটির ঘিলাছড়ি থেকে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

  বিনা উদ্ভাবিত প্রযুক্তিসমুহের সম্প্রসারণ কৌশল পদ্ধতি বিষয়ে কাপ্তাইয়ে দিনব্যাপী কর্মশালা

  যুবদল কেন্দ্রীয় সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক গ্রেফতারের প্রতিবাদে রাঙ্গামাটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  রাঙ্গামাটি শহরের শাপলা হোটেলে অভিযানঃ ২ মাদক সেবীকে ১ মাসের কারাদন্ড

  রাঙ্গামাটির সুবলং ড্রিংকিং ওয়াটার কারখানা বন্ধ করে দিয়েছে মোবাইল কোর্ট

  যেখানে সন্ত্রাসীদের কর্মকান্ড থাকবে, সেখানে সেনাবাহিনী থাকবে-লেঃ কর্ণেল আঃ আলীম

  দেশবরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে রাঙ্গামাটিতে সপ্তাহ ব্যাপী আর্ট ক্যাম্প শুরু

  রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে রথযাত্রা উৎসব

  পার্বত্য অঞ্চলকে অর্থনৈতিক জোন করতে সরকারের উচ্চ পর্যায়ের পরিকল্পনা রয়েছে-সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

  রাঙ্গামাটি ও বান্দরবানে অস্ত্রসহ আটক-২

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?