সোমবার, ১৭ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৬:১৭:০১

রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা রবিবার (১১ নভেম্বর) সংগঠনের কাপ্তাই জেটিঘাটস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব মোঃ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে নির্বাচিতদের আনুষ্ঠানিকভাবে শপথ পাঠ করান নির্বাচন উপ-পরিষদের চেয়ারম্যান ও মালিক সমিতির সেক্রেটারি মোঃ ওবায়দুল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথ গ্রহণ করেন রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন, কার্যকরি সভাপতি মোঃ আজগর আলী, সহ-সভাপতি মোঃ সুমন ছিদ্দিক, সহ-সভাপতি মোঃ নুরুল হক, সাধারন সম্পাদক মোঃ ইউসুফ, যুগ্ম সম্পাদক আলী আকবর আবু, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ ওসমান গণি, প্রচার সম্পাদক মোঃ আবদুল শহীদ, সহ-প্রচার সম্পাদক মোঃ শাহা আলম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাহার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলী, দপ্তর সম্পাদক মোঃ এরশাদ মামুন, সহ-দপ্তর সম্পাদক মোঃ তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম (বাচান), সহ-কোষাধ্যক্ষ কামাল উদ্দীন (আকাশ), কার্যকরি সদস্যরা হলেন যথাক্রমে মোঃ আলী আকবর, মোঃ ফারুক, কবির হোসেন (ফসির), মোঃ হোসেন, মোঃ সাকিব পাটোয়ারী এবং মোঃ ইউছুফ। শপথ গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নুর মোহাম্মদ বাবু।
নব নির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন বলেন, অত্যন্ত সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের দ্বী-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ভোটাররা নির্বিঘেœ নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে পেরে সবাই খুশি। তিনি সড়কে সবসময় নিরাপদে গাড়ি চালানোর জন্য উপস্থিত চালক ও হেলপারদের পরামর্শ দেন। সংগঠনের যে কোন প্রয়োজনে তিনি সবসময় পাশে থাকবেন বলেও জানান। সাধারন সম্পাদকের বক্তব্যে মোঃ ইউসুফ বলেন রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সংগঠন ভুক্ত সবাই আমরা মিলেমিশে থাকার চেষ্টা করবো। পাশাপাশি সংগঠনের নিয়ম মেনে চলার চেষ্টা করবো। সভাপতি ও সাধারন সম্পাদক সার্বক্ষনিক নবনির্বাচিত কার্যকরি পরিষদের সাথে থাকবে বলেও তিনি জানান। অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে সবাইকে মিষ্টিমুখ করানো হয়।

এই বিভাগের আরও খবর

  পাল্টা পাল্টি সংবাদ সম্মেলনঃ রাঙ্গামাটিতে নির্বাচনী মিছিলে হামলায় আওয়ামীলীগ ও বিএনপি’র ২৪ জন আহত

  রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যেগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান

  বরকলে ২ রোহিঙ্গা যুবক আটক

  রাঙ্গামাটিতে নানা কর্মসূচির মধ্যে দিয়ে উদযাপিত হয়েছে মহান বিজয় দিবস

  দুর্নীতি ও দলীয়করণমুক্ত প্রশাসন গড়ে তুলতে কোদাল মার্কায় ভোট দিন-জুঁই চাকমা

  বাঘাইছড়িতে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির সংঘর্ষে ১৭ জন আহত

  বেগম খালেদা জিয়ার মুক্তিতে আবারো ধানের শীষে ভোট চাইলেন বিএনপির প্রার্থী মনি স্বপন দেওয়ান

  পার্বত্য সমস্যা রাজনৈতিক সমাধান ও প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে সিংহ মার্কায় ভোট দিন-ঊষাতন তালুকদার

  উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে নৌকা মার্কায় ভোট দিন-স্বেচ্ছাসেবকলীগ

  পাহাড়ের জনগন এবার ভোট ডাকাতদের রুখে দেবে-দীপংকর তালুকদার

  সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও অশ্রুসজল নয়নে বিটিভি’র প্রতিনিধি মোস্তফা কামালের দাফন সম্পন্ন

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালের জন্য তারা এসব অজুহাত তুলছে। আপনি কি তার সঙ্গে একমত?