সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৬:১৭:০১

রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা রবিবার (১১ নভেম্বর) সংগঠনের কাপ্তাই জেটিঘাটস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব মোঃ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে নির্বাচিতদের আনুষ্ঠানিকভাবে শপথ পাঠ করান নির্বাচন উপ-পরিষদের চেয়ারম্যান ও মালিক সমিতির সেক্রেটারি মোঃ ওবায়দুল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথ গ্রহণ করেন রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন, কার্যকরি সভাপতি মোঃ আজগর আলী, সহ-সভাপতি মোঃ সুমন ছিদ্দিক, সহ-সভাপতি মোঃ নুরুল হক, সাধারন সম্পাদক মোঃ ইউসুফ, যুগ্ম সম্পাদক আলী আকবর আবু, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ ওসমান গণি, প্রচার সম্পাদক মোঃ আবদুল শহীদ, সহ-প্রচার সম্পাদক মোঃ শাহা আলম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাহার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলী, দপ্তর সম্পাদক মোঃ এরশাদ মামুন, সহ-দপ্তর সম্পাদক মোঃ তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম (বাচান), সহ-কোষাধ্যক্ষ কামাল উদ্দীন (আকাশ), কার্যকরি সদস্যরা হলেন যথাক্রমে মোঃ আলী আকবর, মোঃ ফারুক, কবির হোসেন (ফসির), মোঃ হোসেন, মোঃ সাকিব পাটোয়ারী এবং মোঃ ইউছুফ। শপথ গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নুর মোহাম্মদ বাবু।
নব নির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন বলেন, অত্যন্ত সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের দ্বী-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ভোটাররা নির্বিঘেœ নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে পেরে সবাই খুশি। তিনি সড়কে সবসময় নিরাপদে গাড়ি চালানোর জন্য উপস্থিত চালক ও হেলপারদের পরামর্শ দেন। সংগঠনের যে কোন প্রয়োজনে তিনি সবসময় পাশে থাকবেন বলেও জানান। সাধারন সম্পাদকের বক্তব্যে মোঃ ইউসুফ বলেন রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সংগঠন ভুক্ত সবাই আমরা মিলেমিশে থাকার চেষ্টা করবো। পাশাপাশি সংগঠনের নিয়ম মেনে চলার চেষ্টা করবো। সভাপতি ও সাধারন সম্পাদক সার্বক্ষনিক নবনির্বাচিত কার্যকরি পরিষদের সাথে থাকবে বলেও তিনি জানান। অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে সবাইকে মিষ্টিমুখ করানো হয়।

এই বিভাগের আরও খবর

এই বিভাগের আরও খবর

  কাঙ্খিত বৃষ্টিতে কাপ্তাই লেকে পানি বৃদ্ধি, বেড়েছে বিদ্যুৎ উৎপাদন

  ক্ষুধা, দারিদ্রমুক্ত ও উন্নয়নশীল দেশ রূপান্তরে সকলে নিষ্টা ও আন্তরিকতার সাথে কাজ করুন-বৃষ কেতু চাকমা

  দীর্ঘ বছর ধরে মানুষের প্রাণের দাবী চন্দ্রঘোনা ফেরিঘাট সংযোগ সেতু নির্মাণ কাজ অনুমোদন

  সরকার আক্রোসের বশবর্তী হয়ে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে মেরে ফেলার ষড়যন্ত্র করছে-এ্যাডভোকেট দীপেন দেওয়ান

  সরকারের বার্ষিক বাজেট রাষ্ট্রের উন্নয়ন দর্শনের অবিচ্ছেদ্য পথনিদের্শক দলিল-অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দিন

  অসাম্প্রদায়িক পার্বত্য অঞ্চল গড়ে তুলতে মারমা জাতি গোষ্ঠী কাজ করে চলেছে-অংসুই প্রু চৌধুরী

  আমাদের দেশের জন্য যেসব সুচক দরকার সেগুলো বাস্তবায়নের জন্য কাজ করে যেতে হবে-মোঃ এসএম শফি কামাল

  নানিয়ারচরে মিনি ট্রাক উল্টে একজন নিহত, আহত-১

  পার্বত্যাঞ্চলে সশস্ত্র সন্ত্রাসীদের অপকর্মকান্ড বন্ধ, অবৈধ অস্ত্র উদ্ধার ও সেনাক্যাম্প পূর্ণস্থাপনের দাবি

  আত্মনির্ভরশীল ও হতদরিদ্র মৎস্যজীবী মানুষের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে আওয়ামী মৎস্যজীবীলীগ

  কাপ্তাইয়ে মহিলাদের অংশ গ্রহণে উঠান বৈঠক অনুষ্ঠিত

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?