সোমবার, ১৮ ফেব্রুয়ারী ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১১ নভেম্বর, ২০১৮, ০৬:১৭:০১

রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও পরিচিতি সভা রবিবার (১১ নভেম্বর) সংগঠনের কাপ্তাই জেটিঘাটস্থ নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। নবনির্বাচিত কমিটির সভাপতি জনাব মোঃ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে নির্বাচিতদের আনুষ্ঠানিকভাবে শপথ পাঠ করান নির্বাচন উপ-পরিষদের চেয়ারম্যান ও মালিক সমিতির সেক্রেটারি মোঃ ওবায়দুল্লাহ।
অনুষ্ঠানে উপস্থিত থেকে শপথ গ্রহণ করেন রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন, কার্যকরি সভাপতি মোঃ আজগর আলী, সহ-সভাপতি মোঃ সুমন ছিদ্দিক, সহ-সভাপতি মোঃ নুরুল হক, সাধারন সম্পাদক মোঃ ইউসুফ, যুগ্ম সম্পাদক আলী আকবর আবু, সহ-সাধারণ সম্পাদক মোঃ আকতার হোসেন, সহ-সাধারণ সম্পাদক মোঃ ওসমান গণি, প্রচার সম্পাদক মোঃ আবদুল শহীদ, সহ-প্রচার সম্পাদক মোঃ শাহা আলম, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম বাহার, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ আলী, দপ্তর সম্পাদক মোঃ এরশাদ মামুন, সহ-দপ্তর সম্পাদক মোঃ তারিকুল ইসলাম, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম (বাচান), সহ-কোষাধ্যক্ষ কামাল উদ্দীন (আকাশ), কার্যকরি সদস্যরা হলেন যথাক্রমে মোঃ আলী আকবর, মোঃ ফারুক, কবির হোসেন (ফসির), মোঃ হোসেন, মোঃ সাকিব পাটোয়ারী এবং মোঃ ইউছুফ। শপথ গ্রহণ অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নুর মোহাম্মদ বাবু।
নব নির্বাচিত কমিটির সভাপতি মোঃ শাহাদাৎ হোসেন বলেন, অত্যন্ত সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশে রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের দ্বী-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল। ভোটাররা নির্বিঘেœ নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে পেরে সবাই খুশি। তিনি সড়কে সবসময় নিরাপদে গাড়ি চালানোর জন্য উপস্থিত চালক ও হেলপারদের পরামর্শ দেন। সংগঠনের যে কোন প্রয়োজনে তিনি সবসময় পাশে থাকবেন বলেও জানান। সাধারন সম্পাদকের বক্তব্যে মোঃ ইউসুফ বলেন রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের সংগঠন ভুক্ত সবাই আমরা মিলেমিশে থাকার চেষ্টা করবো। পাশাপাশি সংগঠনের নিয়ম মেনে চলার চেষ্টা করবো। সভাপতি ও সাধারন সম্পাদক সার্বক্ষনিক নবনির্বাচিত কার্যকরি পরিষদের সাথে থাকবে বলেও তিনি জানান। অনুষ্ঠানের শুরুতে নবনির্বাচিত কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। পরে সবাইকে মিষ্টিমুখ করানো হয়।

এই বিভাগের আরও খবর

  বরকলের বড় হরিণায় ঝড়ো বাতাস ও শিলা বৃষ্টিতে ২১টি বসতবাড়ি দোকান ঘর বিধ্বস্ত, ফসলের ব্যাপক ক্ষতি

  জয়ের সম্ভাবনা সত্বেও দলীয় সিদ্ধান্তে কাপ্তাই উপজেলায় ২য় বার চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন না দিলদার

  জুম্ম জাতি জনগোষ্ঠীরা সারা পৃথিবীতে ছড়িয়ে আছে-ঊষাতন তালুকদার

  রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য সবির কুমার চাকমার পদত্যাগপত্র দাখিল

  নতুন প্রজন্ম ও সাধারণ মানুষকে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানাতে আমাদের এই উদ্যোগ-এ কে এম মামুনুর রশীদ

  রাঙ্গামাটির কর্মরত সাংবাদিকদের পাশে নিয়ে পার্বত্য অঞ্চলের উন্নয়নে কাজ করে যাবো-দীপংকর তালুকদার এমপি

  এই হ্রদে মৎস্য উৎপাদনের পাশাপাশি দেশ বিদেশে রপ্তানি করে মুদ্রা অর্জন করা সম্ভব-বৃষ কেতু চাকমা

  রাঙ্গামাটি আনসার-ভিডিপি’র কর্মকর্তা প্রয়াত দীপক বাহাদুরের সহধর্মীনি সানুমায়া মানজি’র পরলোক গমন

  রাঙ্গামাটি ব্লাড ব্যাংক এই সংগঠনের উদ্যোক্তা ও কর্মীরা এখন মানবতার অনন্য দৃষ্টান্ত-দীপংকর তালুকদার এমপি

  শিক্ষা কার্যক্রম পরিদর্শন ও শিক্ষকের ভূমিকায় জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশীদ!

  সমাজের জন্য আর কিছুই করা হলো না জুরাছড়ি সংরক্ষিত ওয়ার্ড সদস্য কৃষ্ণা চাকমার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিদায়ী সরকারের অধিকাংশ মন্ত্রীকে বাদ দিয়ে সরকার গঠন ‘স্বাভাবিক হয়নি’ মন্তব্য করে বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘অস্বাভাবিক’ নির্বাচনের পর এই ‘অস্বাভাবিক’ সরকার বেশি দিন টিকবে না। আপনি কি তা মনে করেন?