মঙ্গলবার, ২৩ এপ্রিল ,২০১৯

Bangla Version
SHARE

বুধবার, ০৭ নভেম্বর, ২০১৮, ০৯:১২:০৪

রাঙ্গামাটি ষ্টেডিয়ামে উইনস্টার সমর্থকদের হামলা ক্রীড়া সংস্থার অফিস ও দুটি মোটর সাইকেল ভাংচুর

রাঙ্গামাটি ষ্টেডিয়ামে উইনস্টার সমর্থকদের হামলা ক্রীড়া সংস্থার অফিস ও দুটি মোটর সাইকেল ভাংচুর

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি চিংহ্লা মং মারী ষ্টেডিয়ামে উইনষ্টারের সমথর্কদের রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার অফিস ও দুটি মোটর সাইকেল ভাংচুর করেছে। বুধবার (৭ নভেম্বর) পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগের বুধবারের উইন স্টার ও রাইজিং স্টার ক্লাবের খেলা শেষে দর্শকরা এই হামলা চালায়। এই হামলায় রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার অফিসের গ্লাস ভাংচুর, কর্মকর্তাদের উপর ইট পাটকেল নিক্ষেপ করে এবং স্টোডিয়ামের পার্কিং এ থাকা দুটি মোটর সাইকেল ভাংচুর করে উত্তেজিত দর্শকরা।
রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তারা জানান, বুধবার খেলা ১-১ গোলে শান্তিপূর্ণ ভাবে শেষ হয়। খেলা কোন উত্তেজনা হয়নি। কোন খারাপ আচারণ হয়নি। খেলা শেষে উশৃঙ্খল দর্শকরা এই হামলা চালায়। তবে কেন তারা এই হামলা চালায় আমাদের বোধগম্য নয়।
এদিকে রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম জানান, রাঙ্গামাটির ক্রীড়া অঙ্গনের জন্য এটি একটি বড় লজ্জার বিষয়। দীর্ঘ দিন পর মাঠে খেলা গড়ালেও শান্তিপূর্ণ ভাবে খেলা পরিচালিত হয়ে আসছে। কিন্তু বুধবার এই আচরণ আমাদরেকে ভাবিয়ে তুলেছে। তিনি বলেন, আমরা রাতে বৈঠকে বসে এর বিরুদ্ধে সিদ্ধান্ত নিবো। তিনি বলেন, কোন ধরনের যদি দোষ থাকতো তাহলে আমাদের জানানো দরকার ছিলো আমরা ব্যবস্থা নিতাম। তারা কোন কিছু বুঝে উঠার আগেই আমাদের কর্মকর্তাদের উপর ইট পাটকেল নিক্ষেপ করে। অফিসের গ্লাস ভাংচুর করে এবং দুটি মোটর সাইকেল ভাংচুর করে।
উইনস্টার ক্লাবের সভাপতি মামুন মিন্টুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দর্শরাই এখানে ভাংচুর করেছে। এখানে আমাদের দোষ কেন আসছে বুঝতে পারছি না। তিনি বলেন, এখানে দুটি কারণ আমরা চিহ্নিত করতে পেরেছি। খেলা শেষে একজন দর্শক মাঠে প্রবেশ করতে চাইলে জেলা ক্রীড়া সংস্থার এক কর্মকর্তা তাকে কলার ধরে নিয়ে আসে। এছাড়া রাঙ্গামাটি যে রেফারী দিয়ে খেলা চালাচ্ছে তা আমরা কোন ভাবেই সন্তুষ্ট নই। বুধবার খেলা শেষে রেফারী সোহেল দর্শকদেরকে উদ্দেশ্যে করে একটি অঙ্গভঙ্গী দেখায় সেই থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এতে আমাদের কোন দোষ নেই। আমরা মাঠেই ছিলাম। আমাদেরকে জেলা ক্রীড়া সংস্থার সচিব লালু ডাক দিলে আমরা এসে এই পরিস্থিতি দেখতে পায়।

এই বিভাগের আরও খবর

  কাপ্তাই হ্রদের পানি শুকিয়ে ৬ উপজেলায় বন্ধ হয়ে গেছে লঞ্চ চলাচল, মানুষের দূর্ভোগ

  রাঙ্গামাটিতে ২ লাখ টাকার অবৈধ কাঠ জব্দ

  কাউখালীতে ৭ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, আটক-১

  বরকলে এক হিল ভিডিপির প্লাটুন লীডারের বিরুদ্ধে অনিয়ম দূর্নীতির অভিযোগ

  সাজেকে কাঠ বোঝাই গাড়ী উল্টে ১ শ্রমিক নিহত, আহত-৪

  প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুল রউফের শাহাদাৎ বার্ষিকী পালনের দাবি

  নুসরাত জাহান হত্যার ‘পরিকল্পনাকারী’ রাঙ্গামাটি থেকে আটক

  কৃষকলীগ হচ্ছে বাংলার মেহনতি মানুষের সংগঠন

  রাঙ্গামাটিতে পুলিশ সদস্যর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  পার্বত্যাঞ্চলের উন্নয়নে পরিকল্পিত পরিকল্পনা গ্রহন করতে হবে-ড.সাইফুল ইসলাম দিলদার

  ভারতে দাদুর বাড়িতে বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলো রুপালি চাকমা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

লন্ডনে থেকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বিএনপির পুনর্গঠনের কাজ শুরু করেছেন জানিয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অল্প সময়ের মধ্যেই বিএনপি আবার উঠে দাঁড়াবে। আপনি কি তা মনে করেন?