সোমবার, ২১ জানুয়ারী ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ২১ অক্টোবর, ২০১৮, ০৩:০৬:১৭

সরকার ক্ষমতায় থেকে আগামী নির্বাচনের নীল নকশা তৈরী করতে যাচ্ছে

সরকার ক্ষমতায় থেকে আগামী নির্বাচনের নীল নকশা তৈরী করতে যাচ্ছে

রাঙ্গামাটিঃ-বিএনপির সিনিয়র ভাই চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলার রায় প্রদানের প্রতিবাদে রাঙ্গামাটিতে কালো পতাকা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন জেলা বিএনপি অংগ সহযোগি সংগঠন। রবিবার (২১ অক্টোবর) সকালে কাঁঠালতলীস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ের সামনে কালো পতাকার বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জেলা বিএনপির কালো পতাকা মিছিল ও বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সভাপতি হাজি মোঃ শাহ আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির সহ-ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক জেলা যুগ্ন জজ এডভোকেট দীপেন দেওয়ান।
প্রধান অতিথি বলেন, বিএনপির আগামী দিনের ভবিয্যৎ দেশ গড়ার কারিগর কেন্দ্রীয় বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার রায় ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেল হাজতে আটক রেখে একপেষে নির্বাচনের পাঁয়তারা করছে সরকার। সরকারের এসব ষড়যন্ত্র আজ দেশবাসী বুঝতে পেরেছে। যার কারনে সরকার ক্ষতায় থেকে নির্বাচনের আগাম নীল নকশা তৈরী করতে যাচ্ছে। বিএনপির দাবি আগে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। তার পর তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার রায় বাতিল করে নির্বাচনের প্রস্তুতি গ্রহন করুন অন্যথায় দেশের জনগণ রাস্তায় নামতে বাধ্য হবে। এখনো সময় আছে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানি বন্ধ করুন জেলা হাজতে থাকা সকল বিএনপির নেতাকর্মীর বিরুদ্ধো দেওয়া মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান।
বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির উপজাতীয় বিষয়ক সম্পাদক লেঃ কর্ণেল মণিষ দেওয়ান, সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভূট্টো, জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, জেলা বিএনপির সিনিয়র যুগ্ন সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পনির, জেলা শ্রমিক দলের সভাপতি মমতাজ মিয়া, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল, সাধারণ সম্পাদক আবু সাহাদাৎ মোঃ সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার, জেলা ছাত্রদল সভাপতি ফারুক আহম্মদ সাব্বিরসহ জেলা বিএনপি অংগসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন, সরকার বিএনপিকে চিরতরে মুছে ফেলার জন্য তারেক জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলার রায় দিয়েছেন এবং দেশনেত্রীকে মিথ্যা মামলা জেল হাজতে ঢুকিয়ে রেখেছেন। আজকের কালো পতাকা বিক্ষোভ মিছিলে ঘোষনা দেওয়া হচ্ছে সরকার দ্রুত খালেদা জিয়ার মুক্তিসহ তারেক জিয়ার মিথ্যা মামলার রায় বাতিল করা না হলে সারা দেশে আগুন জ¦লবে।

এই বিভাগের আরও খবর

  প্রধানমন্ত্রীর স্বপ্ন ও উন্নতশীল দেশে রূপান্তরে সবাইকে নিরলসভাবে কাজ করতে হবে-বৃষ কেতু চাকমা

  রাঙ্গামাটিতে ৫দিনব্যাপী হস্তশিল্প পন্য তৈরী বিষয়ক প্রশিক্ষণ শুরু

  বাঘাইছড়িতে পানিতে ডুবে শিশুর মৃত্যু

  দৃঢ় মনোবল নিয়ে এই প্রশিক্ষণ লব্দ জ্ঞানকে কাজে লাগিয়ে নিজেদের সাবলম্বি হতে হবে-এ কে এম মামুনুর রশিদ

  অতিথি পাখির কলতানে মুখরিত লংগদুর কাট্টলী বিল

  সরকার শিক্ষা ব্যবস্থায় আমুল পরিবর্তন এনেছে-এ কে এম মামুনুর রশিদ

  পার্বত্য চট্টগ্রাম থেকে সংরক্ষিত এমপি হতে আওয়ামীলীগের মনোনয়ন নিলেন ৯ মহিলা নেত্রী

  বাঘাইছড়িতে জেএসএস এর সড়ক ও নৌ-পথ অবরোধ শেষঃ চলছে অনির্দিষ্টকালের বাজার বয়কট

  রাঙ্গামাটির বাঘাইছড়িতে দ্বিতীয় দিনের সড়ক ও নৌ-পথ অবরোধ চলছে

  সন্ত্রাস ও অস্ত্রবাজী করে পাহাড়ে আওয়ামীলীগের অগ্রযাত্রা কেউ ঠেকাতে পারবেনা-দীপংকর তালুকদার এমপি

  সাজেকে ৪৮ঘন্টার অবরোধে মোটরসাইকেল আগুনে জ্বালিয়ে দিয়েছে দূর্বৃত্তরা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

মন্ত্রিসভা থেকে পুরনোদের বাদ দেওয়াকে ভালো সিদ্ধান্ত বলেছেন সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ। আপনি কি তার সঙ্গে একমত?