সোমবার, ২২ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

বুধবার, ১০ অক্টোবর, ২০১৮, ০৮:৩৬:৩৫

খাগড়াছড়ির মঞ্জু চাকমা খুনের অভিযুক্ত ২ আসামী রাঙ্গামাটি থেকে অস্ত্রসহ আটক

খাগড়াছড়ির মঞ্জু চাকমা খুনের অভিযুক্ত ২ আসামী রাঙ্গামাটি থেকে অস্ত্রসহ আটক

রাঙ্গামাটিঃ-খাগড়াছড়ির দীঘিনালায় দূর্বৃত্তের গুলিতে নিহত এমএন লারমা গ্রুপের কর্মী মঞ্জু চাকমা হত্যার অভিযুক্ত ২ আসামীকে অস্ত্র সহ রাঙ্গামাটিতে আটক করেছে যৌথবাহিনী। তাদের কাছ থেকে একটি নাইন এম এম পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ অক্টোবর) বিকালে রাঙ্গামাটি শহরের রিজার্ভ বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হলেন, পূন্য চাকমা (২৫) ও মহারত চাকমা (২৮)। আটকৃতরা উভয় খাগড়াছড়ি জেলার দিঘিনালা শিমুলতলি এলাকার বাসীন্দা।
রাঙ্গামাটি কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মীর জাহিদুল হক জানান, বুধবার বিকালে শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেল থেকে এই দু'জনকে আটক করা হয়েছে। নিরাপত্তা বাহিনী তত্ত্বাবধানে আটককৃত দুজনকে লংগদু নিয়ে যাওয়া হয়েছে তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে কয়েকটি স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে।
একটি সুত্র জানায়, গত রবিবার বিকালে দীঘিনালা মেরুংয়ের শিমুলতলী এলাকায় রাস্তায় একা পেয়ে মাথায় গুলি করে জেএসএস সংস্কার পন্থী কর্মী মঞ্জু চাকমাকে নির্মমভাবে হত্যা করে অস্ত্রটি স্থানীয় দুই যুবকের কাছে রেখে পালিয়ে যায় রহমত ও পুর্ণ চাকমা। এ সময় তাদের কাছে আরো কয়েকজন ছিলো। পরে অস্ত্র নিয়ে যাওয়ার জন্য উক্ত দুই যুবকের সাথে বারংবার মুঠোফোনো যোগাযোগ করছিলো তারা।
মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে উক্ত কথোপকথন জানতে পেরে নিরাপত্তা বানিহীর পক্ষ থেকে ফাঁদ পেতে নানা কৌশলে মঞ্জুর খুনীদের রাঙ্গামাটি নিয়ে আসা হয়। বুধবার বিকালে শহরের রিজার্ভ বাজারের একটি আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে উক্ত দুইজনকে হাতে নাতে আটক কের নিরপত্তা বাহিনীর সদস্যরা।
উল্লেখ্য, গত ৭অক্টোবর খাগড়াছড়ির দীঘিনালায় দূর্বৃত্তের গুলিতে নিহত এমএন লারমা গ্রুপ অর্থাৎ সংষ্কারপন্তির কর্মী মঞ্জু চাকমা।

এই বিভাগের আরও খবর

  বরকলের ১৮টি বৌদ্ধ বিহারে রাঙ্গামাটি জেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান

  রাঙ্গামাটি সরকারি কলেজে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা প্রয়োজন-বিধান চন্দ্র বড়ুয়া

  রাঙ্গামাটির ভেদভেদীতে ভ্রাম্যমান আদালতঃ বনলতা বেকারীকে ৫ হাজার ও ১৫ দিনের কারাদন্ড

  রাজবন বিহারে ৪৫তম কঠিন চীবর দান উদযাপনে রাঙ্গামাটি জেলা পরিষদের প্রস্তুতিমূলক সভা

  সরকার ক্ষমতায় থেকে আগামী নির্বাচনের নীল নকশা তৈরী করতে যাচ্ছে

  বিলাইছড়ির কুতুবদিয়ায় পানীয় জলের তীব্র সংকট

  কেন্দ্রীয় বিএনপির নেতা দীপেন দেওয়ানের তৃণমূল পর্যায়ে সভা সমাবেশ

  রাঙ্গামাটিতে প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর, আটক-২

  এই দেশ অসাম্প্রদায়িক চেতনার দেশ-ফিরোজা বেগম চিনু এমপি

  তপোবন অরণ্য কুটিরে প্রবারণানুষ্ঠান উদযাপন

  কাপ্তাই হ্রদে প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হল শারদীয় দুর্গোৎসব

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?