বুধবার, ১৪ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭, ০৭:১১:২৪

বাংলাদেশ যুব গেমস এর রাঙ্গামাটি জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ

বাংলাদেশ যুব গেমস এর রাঙ্গামাটি জেলা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ

রাঙ্গামাটিঃ-বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে আয়োজিত ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ যুব গেমস-২০১৮ এর রাঙ্গামাটি চিংহ্ল্যা মং মারী স্টেডিয়ামে শনিবার (২৩ডিসেম্বর) বিকালে রাঙ্গামাটি জেলা পর্যায়ের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে রাঙ্গামাটি জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ মানজারুল মান্নান, রাঙ্গামাটি জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এসএম শফি কামাল, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য মনোয়ারা আক্তার জাহান, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের প্রতিনিধি ও দাবা ফেডারেশনের কোষাধ্যক্ষ শামসুল কবির চৌধুরী, রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বরুন বিকাশ দেওয়ান, জেলা ক্রীড়া কর্মকর্তা স্বপন কিশোর চাকমা’সহ খেলোয়াড়, ক্রীড়ামোদী ও বিভিন্ন ক্রীড়া সংগঠনের কর্মকর্তারা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে।
সমাপনী অনুষ্ঠান ফুটবল খেলায় রাঙ্গামাটি সদর উপজেলা একাদশ বনাম বাঘাইছড়ি উপজেলা একাদশের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ে উভয় দল গোল করতে না পারায় খেলা ট্রাইবেকার হয় ট্রাইবেকারে সদর উপজেলা একাদশকে ০৬ গোলে হারিয়ে বাঘাইছড়ি উপজেলা একাদশ বিজয়ী হয়। এছাড়া দৌড়, কাবাডি, জুডো, কারাতে, বক্সিং, ব্যাটমিন্টন’সহ বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে অতিথিরা পুরস্কার তুলে দেন। 
উল্লেখ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের তত্ত্বাবধানে তৃণমূল পর্যায় হতে খোলোয়াড় খুঁজে বের করার লক্ষ্যে গত সোমবার (১৮ ডিসেম্বর) রাঙ্গামাটিতে র‌্যালী আলোচনসভা ও বিভিন্ন ইভেন্টের মধ্য দিয়ে বাংলাদেশ যুব গেমস শুরু হয়। এখান থেকে উঠে আসা ছেলে-মেয়েদেরকে উন্নত প্রশিক্ষণ দিয়ে গড়ে তোলা হবে বলে জানান সংশ্লিষ্টরা।

এই বিভাগের আরও খবর

  একাদশ সংসদ নির্বাচনঃ রাঙ্গামাটিতে ইউপিডিএফ ২টি, ইসলামিক আন্দোলন বাংলাদেশ ১টি ও ওয়াকর্স পার্টি ১টি

  রাঙ্গামাটিতে বিএনপি থেকে দীপেন, মণীষ, শাহ আলম, মামুন ও পনির মনোনয়ন পত্র সংগ্রহ

  চলমান উন্নয়ন ধারা অব্যাহত রাখতে দীপংকর তালুকদারকে নৌকা প্রতিকে জয় যুক্ত করতে হবে

  সমাজে শান্তি প্রতিষ্ঠায় যার যার ধর্ম পালন করার প্রয়োজন রয়েছে-বৃষ কেতু চাকমা

  পার্বত্য অঞ্চলের মানুষের ভাগ্য পরিবর্তনে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পটি হাতে নিয়েছে-বৃষ কেতু চাকমা

  বরকল আওয়ামীলীগের ৬৭ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন

  রাঙ্গামাটিতে ভুয়া সাংবাদিক আটক

  এই সরকারের আমলেই পার্বত্যাঞ্চলের সকল সেক্টরের উন্নয়ন হয়েছে-বৃষ কেতু চাকম

  রাঙ্গামাটির তবলছড়িতে ভ্রাম্যমান আদালতঃ হিলফুল বেকারীকে ৬ হাজার জরিমানা

  রাঙ্গামাটি সড়ক পরিবহন ট্রাক শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ

  কুতুকছড়িতে যৌথ বাহিনীর অভিযানঃ চাঁদার রশিদ, টাকা ও মোবাইলসহ ২ জন আটক

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপির সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্ট গঠনের পর সমালোচনার জবাবে কামাল হোসেন বলেছেন, দণ্ডিত তারেক রহমান দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হলেও দলের সঙ্গে জোট গড়ার মধ্য দিয়ে তার সঙ্গে কোনো সম্পর্ক স্থাপন হয়নি। আপনি কি তার যুক্তিতে সন্তুষ্ট?