বুধবার, ১৯ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১০ ডিসেম্বর, ২০১৭, ০৮:৫৭:০৪

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনঃ সোলাইমান সভাপতি ও সম্পাদক আবুল হাসেম আবু

রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনঃ সোলাইমান সভাপতি ও সম্পাদক আবুল হাসেম আবু

রাঙ্গামাটিঃ-ব্যাপক উৎসাহ উদ্দীপনায় এবং ভোটারদের স্বতস্ফুর্ত অংশ গ্রহণের মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামের শীর্ষস্থানীয় ব্যবসায়ী সংগঠন রাঙ্গামাটি জেলার কাঠ ব্যবসায়ীদের প্রাণের প্রতিষ্ঠান রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি’র ১০ম ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্নভাবেই সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি হিসেবে পুনঃরায় (টানা তৃতীয় বারের মতো) সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন হাজ্বী মোঃ সোলাইমান চৌধূরী ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন, হাজ্বী মোঃ আবুল হাসেম আবু (তিনি এর আগেও সমিতির সাধারণ সম্পাদক ছিলেন)। সহসভাপতি নির্বাচিত হয়েছেন হাজী মোঃ আজম খান চৌধুরী।
এর আগে সংগঠনের নিজস্ব কার্যালয়ে শনিবার সকাল ৮ থেকে শুরু হয়ে বিকাল ৪ টা পর্যন্ত এক টানা ভোট গ্রহণ চলে। অত্যন্ত আনন্দঘন পরিবেশে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সন্তুষ্ঠি প্রকাশ করেছেন নির্বাচনে অংশগ্রহণকারি সকলেই। সিমিতির ব্যবস্থাপনা কমিটির ১২টি পদের বিপরীতে ৩০ জন প্রার্থী নির্বাচনে অংশ নেন।
নির্বাচনে সর্বমোট ৪০২ ভোট গৃহিত হলেও বাতিল হয়েছে ৪৬টি ভোট। সকাল থেকে বিকেল পর্যন্ত অনুষ্ঠিত হওয়া এই নির্বাচনে মাত্র ২৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগে উপস্থিত হননি।
নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রাপ্তভোটে ফলাফল অনুযায়ী ভোট প্রাপ্তদের হিসবা হলো: সভাপতি- সোলাইমান-ছাতা-২৫৮, আনোয়ার মিয়া বানু-হারিকেন-১২২, মতিয়ার রহমান মতিন-চেয়ার-১৫, সহ-সভাপতি আজম খান-হরিণ-২৮২, আনোয়ার খান-হাতি-১১৬, সাধারণ সম্পাদকঃ আবুল হাসেম আবু-গোলাপ ফুল-২৭৭, তাহের হাজী-আনারস-১৫ শহীদুল্লাহ-দেওয়াল ঘড়ি-১০৬, যুগ্ন সম্পাদকঃ নুরু-বৈদ্যুতিক পাখা-২৩০, হেলাল উদ্দিন হেলাল-ফুটবল-১৬৭, তথ্য ও প্রচার সম্পাদক-জহির-বই-১৩০, নুর ইসলাম-বাই সাইকেল-২৬৪, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক কাজল-হাত পাখা-১৮৫, বখতিয়ার-তালাচাবি-২১৫, দপ্তর সম্পাদক টিপু-মাছ-২৩০, মোনাফ-শাপলা ফুল-১৬০, সমাজসেবা বিষয়ক সম্পাদক হীরা-চশমা-১৫৮, হাজী মো: মোজাম্মেল-মই-৯৪, মনসুর-টেবিল-১০৬, শামীম-মোমবাতি-৩৯, সদস্য- অর্পন সাহা-মোরগ-২৪০, ওয়াসিম-আম-২১৩, ইকবাল-গরুর গাড়ী-১৯৮, আলমগীর-প্রজাপতি-১৮৬, নুর হোসেন-কলসি-১৫৪, দিলীপ-চাকা-১২৩, নাজিম-করাত-১১০, বাবুল-বালতি-৫৪।

এই বিভাগের আরও খবর

  পাহাড়ের জনগন ধানের শীষের পক্ষে-মনিস্বপন দেওয়ান

  পাহাড়ী-বাঙ্গালী সকলের অধিকার নিশ্চিতে নৌকা মার্কায় ভোট দিন-দীপংকর তালুকদার

  জনসেবার মন নিয়ে সবাইকে জনগণের পাশে থেকে দেশের উন্নয়নে কাজ করে যেতে হবে-বৃষ কেতু চাকমা

  নির্বাচনে ভোট কেন্দ্রে যাতে কোন দল ও মতের প্রভাব না পড়ে সে বিষয়ে সতর্ক থাকুন-সিইসি

  কাপ্তাইয়ে ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষনঃ ভোটের দিন কারো গাফিলতি সহ্য করা হবেনা

  ক্ষমতার অপব্যবহার করে যারা সম্পদের পাহাড় গড়েছেন জনগণকে হিসেব দিতে হবে-উষাতন তালুকদার

  লংগদুতে ঐক্যফ্রন্ট প্রার্থী মনিস্বপন দেওয়ানঃ পাহাড়ের বাতাস ধানের শীষের পক্ষে

  রাঙ্গামাটিতে বনভন্তে’র শত তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সমন্বয় সভা

  পার্বত্য অঞ্চলে নৌকা মার্কা মানেই শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন-দীপংকর তালুকদার

  বরকল স্বাস্থ্য কমপ্লেক্সে ১০দিন ধরে ডাক্তার নেই, চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে রোগীদের

  রাঙ্গামাটিতে অনলাইন ব্লাড ব্যাংক "জীবন" এর উদ্যোগে “রাঙ্গামাটি মুক্ত দিবস” পালিত

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সরকার ও নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপির বিভিন্ন অভিযোগের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেছেন, নির্বাচন বানচালের জন্য তারা এসব অজুহাত তুলছে। আপনি কি তার সঙ্গে একমত?