বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০১৭, ০৫:৪৮:৫৭

আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে-দীপংকর তালুকদার

আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে-দীপংকর তালুকদার

সুমন্ত চাকমা, জুরাছড়িঃ-জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদার বলেছেন, আওয়ামী লীগকে নিচিহ্ন করতে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে তা কখনো রাজনৈতিক আর্দশ্য হতে পারেনা। অরবিন্দু চাকমাকে হত্যার মাধ্যমে দুর্বৃত্তরা সমাজ থেকে একজন সহজ সরল দীপ্ত উজ্জল নক্ষত্র অকালে অন্ধকারে ধাবিত করল ।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমার স্ব পরিবারকে সম-বেদনা জানাতে গিয়ে দীপংকর তালুকদার এ কথা বলেন। এ সময় রাঙ্গমাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, থানা অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাছেদ, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা, সাবেক রাঙ্গমাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, চিংকিউ রোজা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, সাধারণ সম্পাদক প্রমথ কান্তি চাকমা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রূপ কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা আ‘লীগের সদস্য ও উপজেলা আ‘লীগের জেষ্ঠ্য সহ সভাপতি চারু বিকাশ চাকমাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় তিনি অরবিন্দু চাকমা পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন আ‘লীগকে নিঃশ্চিন্ন করার লক্ষ্যে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা অরবিন্দু চাকমাকে হত্যা করেছে। দলের জন্য অরবিন্দু চাকমা অকাল মৃত্যু সংগঠন আজীবন মনে রাখবে।
দীপংকর তালুকদার আরো বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরবিন্দু চাকমা রেখে যাওয়া আমানত দু‘সন্তানের লেখা-পড়ার সকল প্রকার সহযোগীতা ও অপরিশোধিত ঋন দলীয় পক্ষ থেকে পরিশোধ করা হবে।
এদিকে থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাছেদ জানিয়েছেন, অরবিন্দু চাকমার লাশ যথাযথ ধর্মীয় মর্যাদায় তার নিজস্ব জমিতে শৎকার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। যদি তারা মামলা না করে সরকারী বাদী হয়ে মামলার উজু করা হবে।
এদিকে সকাল সাড়ে ১০টায় জুরাছড়ি জোন অধিনায়ক কেএম ওবায়দুল হক দুর্বৃত্তের গুলিতে নিহত অরবিন্দু চাকমার পরিবারকে আর্থিক সহায়তা ও গভীর সমবেদনা জানান। এ সময় তিনি যে কোন মূল্যে সন্ত্রাস নির্মূলের মাধ্যমে এলাকায় শান্তি বজায় রাখার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

এই বিভাগের আরও খবর

  জনসেবার মন নিয়ে সবাইকে জনগণের পাশে থেকে এ জেলা তথা দেশের উন্নয়ন করতে হবে-বৃষ কেতু চাকমা

  বরকল সদরের ১৩টি গ্রামে নতুন বিদ্যুৎ লাইন সংযোগের দাবী

  সকল সম্প্রদায়ের সম্প্রীতির বন্ধন অটুট রেখে উন্নয়ন করাই হচ্ছে বর্তমান সরকারের লক্ষ্য-বৃষ কেতু চাকমা

  নানিয়ারচরে দূর্বৃত্তদের গুলিতে জেএসএস সংস্কার গ্রুপের শান্ত চাকমা নিহত

  শান্তি রক্ষায় দুস্কৃতিকারীদের প্রতিরোধে সকলকে এগিয়ে আসতে হবে-মোঃ সৈয়দ রিয়াদ মেহদুর

  দেশের মানুষের জন্য সরকার সকল ধরণে সুযোগ সুবিধা প্রদান করছে

  রাঙ্গামাটিতে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ উদ্বোধন

  চলে গেলেন রাঙ্গামাটির বিশিষ্ট লেখক ও গবেষক আতিকুর রহমান

  সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করা পারাটাই হচ্ছে আত্মতৃপ্তি-দীপংকর তালুকদার

  খাদ্যে স্বয়ং সম্পূর্ণ ও ক্ষুধামুক্ত দেশ গড়তে সবাইকে একযোগে এগিয়ে আসতে হবে-এ কে এম মামুনুর রশিদ

  পার্বত্য অঞ্চলে ক্ষুদ্র ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিশুদের মাতৃভাষা নিশ্চিত করা হবে-বৃষ কেতু চাকমা

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?