মঙ্গলবার, ২১ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০১৭, ০৫:৪৮:৫৭

আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে-দীপংকর তালুকদার

আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে-দীপংকর তালুকদার

সুমন্ত চাকমা, জুরাছড়িঃ-জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদার বলেছেন, আওয়ামী লীগকে নিচিহ্ন করতে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে তা কখনো রাজনৈতিক আর্দশ্য হতে পারেনা। অরবিন্দু চাকমাকে হত্যার মাধ্যমে দুর্বৃত্তরা সমাজ থেকে একজন সহজ সরল দীপ্ত উজ্জল নক্ষত্র অকালে অন্ধকারে ধাবিত করল ।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমার স্ব পরিবারকে সম-বেদনা জানাতে গিয়ে দীপংকর তালুকদার এ কথা বলেন। এ সময় রাঙ্গমাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, থানা অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাছেদ, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা, সাবেক রাঙ্গমাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, চিংকিউ রোজা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, সাধারণ সম্পাদক প্রমথ কান্তি চাকমা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রূপ কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা আ‘লীগের সদস্য ও উপজেলা আ‘লীগের জেষ্ঠ্য সহ সভাপতি চারু বিকাশ চাকমাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় তিনি অরবিন্দু চাকমা পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন আ‘লীগকে নিঃশ্চিন্ন করার লক্ষ্যে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা অরবিন্দু চাকমাকে হত্যা করেছে। দলের জন্য অরবিন্দু চাকমা অকাল মৃত্যু সংগঠন আজীবন মনে রাখবে।
দীপংকর তালুকদার আরো বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরবিন্দু চাকমা রেখে যাওয়া আমানত দু‘সন্তানের লেখা-পড়ার সকল প্রকার সহযোগীতা ও অপরিশোধিত ঋন দলীয় পক্ষ থেকে পরিশোধ করা হবে।
এদিকে থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাছেদ জানিয়েছেন, অরবিন্দু চাকমার লাশ যথাযথ ধর্মীয় মর্যাদায় তার নিজস্ব জমিতে শৎকার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। যদি তারা মামলা না করে সরকারী বাদী হয়ে মামলার উজু করা হবে।
এদিকে সকাল সাড়ে ১০টায় জুরাছড়ি জোন অধিনায়ক কেএম ওবায়দুল হক দুর্বৃত্তের গুলিতে নিহত অরবিন্দু চাকমার পরিবারকে আর্থিক সহায়তা ও গভীর সমবেদনা জানান। এ সময় তিনি যে কোন মূল্যে সন্ত্রাস নির্মূলের মাধ্যমে এলাকায় শান্তি বজায় রাখার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

এই বিভাগের আরও খবর

  দুর্গম বরকল উপজেলার দুস্থ মহিলা ও কৃষকদের মাঝে সেলাই ও পাম্প মেশিন বিতরণ

  রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের মহিলা ও শিশু ওয়ার্ড সংস্কারের পর পুনরায় চালু

  রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে ৮ মাসে ৩১ খুন, ১৫ জনকে হত্যার চেষ্টা, নারী নেত্রীসহ ৪০ জন অপহৃত

  পাহাড়ের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করুন-বৃষ কেতু চাকমা

  পানিতে ডুবে গেছে রাঙ্গামাটির পর্যটন ঝুলন্ত সেতু

  রাঙ্গামাটি সোশাল ক্লাবে মোবাইল কোর্ট, ২৯ জুয়াড়ী আটক, মুচলেকা দিয়ে ছাড়, ক্লাব সিলগাল

  বনরূপায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ সহায়তা

  রাঙ্গামাটি জেনারেল হাসপাতাল ২৫০শষ্যায় উন্নতি, নতুন ১০তলা ভবনের অনুমোদন

  বঙ্গবন্ধুর খুনীরা যাতে মাথাচারা দিয়ে উঠতে না পারে সেই দিকে সবাইকে সজাগ থাকার আহবান

  জাতীয় ফুটবল দলে পার্বত্য অঞ্চলের মহিলা ফুটবলাররা ভালো ভূমিকা রাখছে-নব বিক্রম কিশোর ত্রিপুরা

  নতুন প্রজন্মকে উজ্জীবিত করতে রাঙ্গামাটি প্রতিটি বিদ্যালয়ে শহীদ মিনার নির্মাণ করা হবে-আকবর হোসেন চৌধুরী

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

অনগ্রসর বিবেচনায় নারী, নৃগোষ্ঠীদের জন্য জন্য সরকারি চাকরিতে যে কোটা রয়েছে, তা তুলে দেওয়ার পক্ষে মত জানিয়ে কোটা পর্যালোচনা কমিটির প্রধান মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম বলেছেন, অনগ্রসররা এখন অগ্রসর হয়ে গেছে। আপনি কি তার সঙ্গে একমত?