সোমবার, ১১ ডিসেম্বর ,২০১৭

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০৭ ডিসেম্বর, ২০১৭, ০৫:৪৮:৫৭

আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে-দীপংকর তালুকদার

আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে-দীপংকর তালুকদার

সুমন্ত চাকমা, জুরাছড়িঃ-জেলা আওয়ামীলীগের সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য দীপংকর তালুকদার বলেছেন, আওয়ামী লীগকে নিচিহ্ন করতে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা হত্যার মিশনে নেমেছে তা কখনো রাজনৈতিক আর্দশ্য হতে পারেনা। অরবিন্দু চাকমাকে হত্যার মাধ্যমে দুর্বৃত্তরা সমাজ থেকে একজন সহজ সরল দীপ্ত উজ্জল নক্ষত্র অকালে অন্ধকারে ধাবিত করল ।
বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) জুরাছড়ি উপজেলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমার স্ব পরিবারকে সম-বেদনা জানাতে গিয়ে দীপংকর তালুকদার এ কথা বলেন। এ সময় রাঙ্গমাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য জ্ঞানেন্দু বিকাশ চাকমা, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী, থানা অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাছেদ, জুরাছড়ি ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা, দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা, সাবেক রাঙ্গমাটি জেলা পরিষদের চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, চিংকিউ রোজা, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা, সাধারণ সম্পাদক প্রমথ কান্তি চাকমা, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রূপ কুমার চাকমা, রাঙ্গামাটি জেলা আ‘লীগের সদস্য ও উপজেলা আ‘লীগের জেষ্ঠ্য সহ সভাপতি চারু বিকাশ চাকমাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় তিনি অরবিন্দু চাকমা পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বলেন আ‘লীগকে নিঃশ্চিন্ন করার লক্ষ্যে আঞ্চলিক রাজনৈতিক সংগঠনের দুর্বৃত্তরা অরবিন্দু চাকমাকে হত্যা করেছে। দলের জন্য অরবিন্দু চাকমা অকাল মৃত্যু সংগঠন আজীবন মনে রাখবে।
দীপংকর তালুকদার আরো বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরবিন্দু চাকমা রেখে যাওয়া আমানত দু‘সন্তানের লেখা-পড়ার সকল প্রকার সহযোগীতা ও অপরিশোধিত ঋন দলীয় পক্ষ থেকে পরিশোধ করা হবে।
এদিকে থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুল বাছেদ জানিয়েছেন, অরবিন্দু চাকমার লাশ যথাযথ ধর্মীয় মর্যাদায় তার নিজস্ব জমিতে শৎকার করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ মামলা করতে আসেনি। যদি তারা মামলা না করে সরকারী বাদী হয়ে মামলার উজু করা হবে।
এদিকে সকাল সাড়ে ১০টায় জুরাছড়ি জোন অধিনায়ক কেএম ওবায়দুল হক দুর্বৃত্তের গুলিতে নিহত অরবিন্দু চাকমার পরিবারকে আর্থিক সহায়তা ও গভীর সমবেদনা জানান। এ সময় তিনি যে কোন মূল্যে সন্ত্রাস নির্মূলের মাধ্যমে এলাকায় শান্তি বজায় রাখার জন্য দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়।

এই বিভাগের আরও খবর

  পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির পর পাহাড়ে বেশীরভাগ বন উজার হয়ে গেছে-বৃষ কেতু চাকমা

  রাঙ্গামাটি প্রাণীসম্পদ দপ্তর হতে স্প্রে মেশিন বিতরণ

  জুরাছড়িতে আ‘লীগ কর্মীদের পদত্যাগের হিরিকঃ প্রথম সারি ও নব্যযোগদানসহ তৃতীয় দফায় ১৭৫ জন পদত্যাগ

  রাঙ্গামাটি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচনঃ সোলাইমান সভাপতি ও সম্পাদক আবুল হাসেম আবু

  মানবাধিকার দিবসে কর্ণফুলী নদী দূষণ জনসচেতনতায় কাপ্তাইয়ে মানিবাধিকার কমিশনের নৌ র‌্যালী

  রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগের বিবৃতিঃ হত্যা, ভয়, পদত্যাগে বাধ্য করে আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করা যাবে না

  পাহাড়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে দ্রুত অভিযান ও ত্রিদিব রায়ের নামে স্থাপনা ও নামফলক অপসারণের দাবি

  জুরাছড়িতে যুবলীগ নেতা হত্যা মামলায় এক ইউপি মেম্বারসহ ৫জন আটক, ঝর্ণা খীসা হত্যা চেষ্টা মামলায় ৭জনকে আবারো জেলে প্রেরণ

  রাজস্থলী বাঙ্গালহালিয়া বাজার নেই কোন উন্নয়ন, বাড়ছে অনিয়ম

  রাঙ্গামাটিতে মানববন্ধন ও জয়িতাকে সম্মাননাঃ বেগম রোকেয়া দিবসে সরকারী ছুটির ঘোষণার দাবী

  বেগম রোকেয়া দিবস উপলক্ষে লংগদুতে পাঁচ নারীকে ‘জয়িতা অন্বেষণে’ সম্মাননা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?