বুধবার, ১৮ জুলাই ,২০১৮

Bangla Version
SHARE

বুধবার, ০৬ ডিসেম্বর, ২০১৭, ০৬:১৫:১৭

জুরাছড়িতে যুবলীগের নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশঃ কাল সকাল-সন্ধ্যা হরতাল

জুরাছড়িতে যুবলীগের নেতা হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশঃ কাল সকাল-সন্ধ্যা হরতাল

রাঙ্গামাটিঃ-রাঙ্গামাটি জুরাছড়ি উপজেলায় দলীয় নেতা হত্যার প্রতিবাদে কাল বৃস্পতিবার রাঙ্গামাটি জেলায় সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে জেলা যুবলীগ। আজ বুধবার বিকেলে রাঙ্গামাটির নিউ কোর্ট বিল্ডিং এলাকায় এক বিক্ষোভ সমাবেশ থেকে রাঙ্গামাটি জেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী এই হরতালের ঘোষণা দেন।
এর আগে রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠন সমূহের উদ্যোগে রাঙ্গামাটি পৌরসভা প্রাঙ্গণ থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট বিল্ডিং এলাকায় এসে সমবেত হয়।
সমাবেশে রাঙ্গামাটি জেলা আওয়ামলীগের সভাপতি ও সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, আঞ্চলিক পরিষদ সদস্য আওয়ামীলীগের সহ সভাপতি হাজী কামাল উদ্দিন, আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মুছা মাতব্বর, রাঙ্গামাটি জেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা প্রমুখ।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ সংবিধান, ভৌগোলিক অখন্ডতা, সার্বভৌমত্ব মেনে যে কোন ব্যক্তি রাজনীতি করার অধিকার আছে এবং এই রাজনীতি খবিত হোক আমরা চায়না। কিন্তু অধিকারের নামে, রাজনীতির নামে মানুষ হত্যা করা, সন্ত্রাসী কার্যাকলাপে লিপ্ত হওয়া এবং অবৈধ অস্ত্র নিয়ে অবাধে চলাফেরাটাকে আমরা রাজনীতি মনে করিনা।
তিনি বলেন, আজকে আওয়ামীলীগ নেতাদের গুলি করে হত্যা করেছে সেগুলো অবৈধ অস্ত্র দিয়ে হত্যা করা হয়েছে। আর যারা বিগত দিনে আওয়ামীলীগকে রাঙ্গামাটি থেকে নিশ্চিত করার কথা বলেছে তারাই এই কাজটা করেছে। তাই অবিলম্বে পার্বত্যাঞ্চল থেকে অবৈধ অস্ত্র উদ্ধারের জোর দাবী জানান।

এই বিভাগের আরও খবর

  কাপ্তাইয়ে জাতীয় ফল প্রদর্শনী উদ্বোধন

  রাঙ্গামাটির ঘিলাছড়ি থেকে অস্ত্রসহ ২ সন্ত্রাসী আটক

  বিনা উদ্ভাবিত প্রযুক্তিসমুহের সম্প্রসারণ কৌশল পদ্ধতি বিষয়ে কাপ্তাইয়ে দিনব্যাপী কর্মশালা

  যুবদল কেন্দ্রীয় সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক গ্রেফতারের প্রতিবাদে রাঙ্গামাটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  রাঙ্গামাটি শহরের শাপলা হোটেলে অভিযানঃ ২ মাদক সেবীকে ১ মাসের কারাদন্ড

  রাঙ্গামাটির সুবলং ড্রিংকিং ওয়াটার কারখানা বন্ধ করে দিয়েছে মোবাইল কোর্ট

  যেখানে সন্ত্রাসীদের কর্মকান্ড থাকবে, সেখানে সেনাবাহিনী থাকবে-লেঃ কর্ণেল আঃ আলীম

  দেশবরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে রাঙ্গামাটিতে সপ্তাহ ব্যাপী আর্ট ক্যাম্প শুরু

  রাঙ্গামাটি ও খাগড়াছড়িতে রথযাত্রা উৎসব

  পার্বত্য অঞ্চলকে অর্থনৈতিক জোন করতে সরকারের উচ্চ পর্যায়ের পরিকল্পনা রয়েছে-সৌরেন্দ্র নাথ চক্রবর্তী

  রাঙ্গামাটি ও বান্দরবানে অস্ত্রসহ আটক-২

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?