বুধবার, ২৬ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ১৪ নভেম্বর, ২০১৭, ০৮:১৬:৫০

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে প্রেস ব্রিফিং

কাজী মোশাররফ হোসেন, কাপ্তাইঃ-মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ বিষয়ে কাপ্তাই তথ্য অফিসের উদ্যোগে উপজেলা সভাকক্ষে মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকালে স্থানীয় সকল গনমাধ্যম কর্মীর অংশ গ্রহণে প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।
উপজেলা তথ্য কর্মকর্তা মোঃ হারুনের সভাপতিত্বে প্রেস ব্রিফিং অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ নাদির আহমেদ এবং উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মোঃ হিলালুদ্দিন।
প্রেস ব্রিফিংয়ের শুরুতে এর উদ্দেশ্য ও প্রয়োজনীয়তা উপস্থিত গণমাধ্যম কর্মীদের সামনে উপস্থাপন করে তথ্য কর্মকর্তা মোঃ হারুন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ সমুহের ব্রান্ডিং, বিভিন্ন সেক্টরে সরকারের অর্জিত সফলতা, উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য এবং উপজেলায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সবাইকে সচেতন করতে এই প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।
আগামী ১৬ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টার সময় উপজেলার চিৎমরম উচ্চবিদ্যালয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা ও উদ্বুদ্ধ করণ সভার আয়োজন করা হবে। ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ১৯ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শহীদুল ইসলাম পিএসসি। ঐ উদ্বুদ্ধকরণ সভায় সকল গণমাধ্যম কর্মীসহ স্থানীয় সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার জন্যও তিনি আহবান জানান।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তারিকুল আলম বলেন, সংবাদ কর্মীরা সমাজের তৃতীয় নয়ন হিসেবে সুপরিচিত। সমাজের সকল প্রকার অসঙ্গতি সংবাদ কর্মীরা তুলে ধরে সমাজ ও জনগণকে সুপথ দেখাতে সহযোগিতা করেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে সংবাদ কর্মীরা দিনরাত পরিশ্রম করে বলেও তিনি মন্তব্য করেন। সমাজের সার্বিক উন্নয়ন ও সরকারের সকল প্রকার উন্নয়ন ভাবনা জনসমুক্ষে তুলে ধরতে তারিকুল আলম সংবাদকর্মীদের প্রতি আহবান জানান।

এই বিভাগের আরও খবর

  ব্যাংক খোলা মানে প্রগতি বা উন্নতির দিকে যাওয়া-এম এম শফিকুর রহমান

  মানুষের অসচেতনতার কারণে রাঙ্গামাটির সৌন্দর্য্য দিন দিন হারিয়ে যেতে চলেছে-বৃষ কেতু চাকমা

  ব্যাংক খোলা মানে প্রগতি বা উন্নতির দিকে যাওয়া-এম এম শফিকুর রহমান

  ব্যাংক খোলা মানে প্রগতি বা উন্নতির দিকে যাওয়া-এম এম শফিকুর রহমান

  রাঙ্গামাটি শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে জেলা প্রশাসনের অভিযান অব্যাহত

  শতভাগ পেনশন প্রদানসহ ৫দফা পূরণের দাবীতে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি পেশ

  বরকলে ৫ হাজার পিচ ইয়াবাসহ ২জন আটক

  বিলাইছড়ির দূর্গম ফারুয়ায় বিদ্যুৎ বিহীন হতদরিদ্র পরিবাররা পেল বিনামূল্যে সোলার

  না ফেরার দেশে চলে গেলেন মাওলানা মোহাম্মদ শাহজাহান

  বোধিধারা পত্রিকা মূলত বৌদ্ধ ধর্মীয় ব্যাখ্যা তথা দিক নির্দেশনা-ভদন্ত প্রজ্ঞালংকার মহাথের

  ভ্রাত্রিঘাতি সংঘাতে পাহাড়ের সাধারণ মানুষ এখন নিরাপত্তা হীনতায় ভুগছে-বৃষ কেতু চাকমা

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তত্ত্বাবধায়ক সরকার আমলে চালু হওয়া ‘না’ ভোট একাদশ সংসদ নির্বাচনের আগে গণপ্রতিনিধিত্ব আদেশ সংশোধনের উদ্যোগের মধ্যে পুনঃপ্রবর্তনের প্রস্তাব করেছে নাগরিক সংগঠন সুজন। আপনি কি তা সমর্থন করেন?