মঙ্গলবার, ২৩ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৮:২৬:০১

পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে ঐক্যমত্য রাখতে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে-নিখিল কুমার চাকমা

পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে ঐক্যমত্য রাখতে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে-নিখিল কুমার চাকমা

রাঙ্গামাটিঃ-পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে ঐক্যমত্য রাখতে পার্বত্য অঞ্চলে দীপংকর তালুকদারের নেতৃত্বে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে বলে মতব্যক্ত করেছেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, আওয়ামীলীগ পার্বত্য অঞ্চলের উন্নয়নে কোটি কোটি টাকা বরাদ্ধ দিচ্ছে। দীপংকর তালুকদারের হাত ধরে এই উন্নয়ন কাজ গুলো পরিচালিত হচ্ছে। তিনি বলেন, নানিয়ারচর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, কৃষি ব্যবস্থা, যোগাযোগ ব্যবস্থা, মসজিদ মন্দির, বৌদ্ধ বিহার সহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে। নানিয়ারচর উপজেলার মানুষের প্রাণের দাবী চেঙ্গী নদীর উপর ব্রীজ নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী ৩ বছরের মধ্যে নানিয়ারচরের চেহারা পাল্টে যাবে বলে তিনি মত ব্যক্ত করেন। এই উন্নয়নে অগ্রনী ভ’মিকা পালন করছে পাহাড়ের মাটি ও মানুষের নেতা দীপংকর তালুকদার। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে জয় যুক্ত করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
শনিবার (১১ নভেম্বর) যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানিযারচর উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
নানিয়ারচর উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন যুবলীগের রাঙ্গামাটি সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক মোঃ জমির উদ্দিন, রাঙ্গামাটি জেলা পরিসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদীব কান্তি দাশ। এছাড়া সভা আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়নে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। আওয়ামীলীগ কখনোই নিজেদের উন্নয়ন করেনি। আওয়ামীলীগ পার্বত্য সকল মানুষের উন্নয়নে কাজ করেছে। আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আবারো নৌকা মার্কায় ভোট চান নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

  রাঙ্গামাটিতে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

  লংগদুতে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে শোভাযাত্রা

  পার্বত্যঞ্চলে আলাদা রাষ্ট্র চিন্তাকারীদের স্বপ্ন কোন দিন পূরণ হবে না-জিওসি

  রাঙ্গামাটিতে ট্রাক ভর্তি অবৈধ কাঠসহ দুইজনকে আটক করেছে যৌথবাহিনী

  বরকলের ১৮টি বৌদ্ধ বিহারে রাঙ্গামাটি জেলা পরিষদের আর্থিক সহায়তা প্রদান

  রাঙ্গামাটি সরকারি কলেজে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ করা প্রয়োজন-বিধান চন্দ্র বড়ুয়া

  রাঙ্গামাটির ভেদভেদীতে ভ্রাম্যমান আদালতঃ বনলতা বেকারীকে ৫ হাজার ও ১৫ দিনের কারাদন্ড

  রাজবন বিহারে ৪৫তম কঠিন চীবর দান উদযাপনে রাঙ্গামাটি জেলা পরিষদের প্রস্তুতিমূলক সভা

  সরকার ক্ষমতায় থেকে আগামী নির্বাচনের নীল নকশা তৈরী করতে যাচ্ছে

  বিলাইছড়ির কুতুবদিয়ায় পানীয় জলের তীব্র সংকট

  কেন্দ্রীয় বিএনপির নেতা দীপেন দেওয়ানের তৃণমূল পর্যায়ে সভা সমাবেশ

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?