মঙ্গলবার, ২১ নভেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

শনিবার, ১১ নভেম্বর, ২০১৭, ০৮:২৬:০১

পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে ঐক্যমত্য রাখতে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে-নিখিল কুমার চাকমা

পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে ঐক্যমত্য রাখতে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে-নিখিল কুমার চাকমা

রাঙ্গামাটিঃ-পাহাড়ে সকল সম্প্রদায়ের মাঝে ঐক্যমত্য রাখতে পার্বত্য অঞ্চলে দীপংকর তালুকদারের নেতৃত্বে আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে বলে মতব্যক্ত করেছেন রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান নিখিল কুমার চাকমা। তিনি বলেন, আওয়ামীলীগ পার্বত্য অঞ্চলের উন্নয়নে কোটি কোটি টাকা বরাদ্ধ দিচ্ছে। দীপংকর তালুকদারের হাত ধরে এই উন্নয়ন কাজ গুলো পরিচালিত হচ্ছে। তিনি বলেন, নানিয়ারচর উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, কৃষি ব্যবস্থা, যোগাযোগ ব্যবস্থা, মসজিদ মন্দির, বৌদ্ধ বিহার সহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিচালিত হচ্ছে। নানিয়ারচর উপজেলার মানুষের প্রাণের দাবী চেঙ্গী নদীর উপর ব্রীজ নির্মাণ কাজ শুরু হয়েছে। আগামী ৩ বছরের মধ্যে নানিয়ারচরের চেহারা পাল্টে যাবে বলে তিনি মত ব্যক্ত করেন। এই উন্নয়নে অগ্রনী ভ’মিকা পালন করছে পাহাড়ের মাটি ও মানুষের নেতা দীপংকর তালুকদার। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে জয় যুক্ত করতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
শনিবার (১১ নভেম্বর) যুবলীগের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানিযারচর উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।
নানিয়ারচর উপজেলা যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্তের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন যুবলীগের রাঙ্গামাটি সভাপতি ও রাঙ্গামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ বক্তা ছিলেন যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, সাংগঠনিক সম্পাদক মোঃ জমির উদ্দিন, রাঙ্গামাটি জেলা পরিসদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদীব কান্তি দাশ। এছাড়া সভা আওয়ামীলীগে অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, পার্বত্য অঞ্চলের উন্নয়নে আওয়ামীলীগের কোন বিকল্প নেই। আওয়ামীলীগ কখনোই নিজেদের উন্নয়ন করেনি। আওয়ামীলীগ পার্বত্য সকল মানুষের উন্নয়নে কাজ করেছে। আওয়ামীলীগের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আবারো নৌকা মার্কায় ভোট চান নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

  দীর্ঘদিন বন্ধ থাকার পর রাঙ্গামাটি ঘাগড়া টেক্সটাইল মিল পুনরায় চালু

  বিএসপিআইয়ে জঙ্গিবাদ বিরোধী সভাঃ মাদক সন্ত্রাস ও বাল্যবিবাহ প্রতিরোধের অঙ্গীকার

  পাহাড়ে জেএসএস চাঁদাবাজি, গুম ও হামলা চালিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালাচ্ছে

  কাপ্তাই লেকশোর রিজোর্টে আকর্ষনীয় সুইমিং পুল উদ্বোধন

  এলাকার জনগণের স্বার্থে সমন্বয়ের মাধ্যমে আমাদের কাজ করতে হবে-বৃষ কেতু চাকমা

  মার্শাল আর্ট নিজেকে আত্মবিশ্বাস বাড়াতে সহায়তা করে-ফিরোজা বেগম চিনু এমপি

  কাপ্তাই হ্রদের তীরবর্তী স্থানে কচুরিপানার জঞ্জাল, নৌ চলাচলে সীমাহীন দুর্ভোগ

  বঙ্গবন্ধুর ৭ইমার্চের ভাষণ বাঙালী জাতিকে ঐক্যবদ্ধ করেছিল-দীপংকর তালুকদার

  রাঙ্গামাটির বালুখালীতে টুরিষ্ট বোট জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা

  মাদক, সন্ত্রাস ও বাল্যবিবাহকে না বলার অঙ্গীকার নিয়ে কাপ্তাইয়ে জঙ্গিবাদ বিরোধী সভা

  আঞ্চলিক দলগুলো পাহাড়ে অস্ত্রের ত্রাস সৃষ্টি করে মানুষের বেঁচে থাকার অধিকার টুকু কেড়ে নিচ্ছে-দীপংকর তালুকদার

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

পুলিশের আইজিপি এ কে এম শহিদুল হক বলেছেন, ‘দেশকে জঙ্গি, মাদক ও সন্ত্রাসমুক্ত করতে হলে পুলিশের পাশাপাশি জনগণকে কাজ করতে হবে।’ আপনিও কি তাই মনে করেন?