Zoom In Zoom Out No icon

ইসি পুনর্গঠনঃ বিএনপির তালিকা বঙ্গভবনে

বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০১৬, ০৮:৩৬:৪৫
ইসি পুনর্গঠনঃ বিএনপির তালিকা বঙ্গভবনে

ডেস্ক রির্পোটঃ-নির্বাচন কমিশন পুনর্গঠনে রাষ্ট্রপতির সাথে আলোচনায় অংশ নেওয়ার জন্য একটি প্রতিনিধি দলের তালিকা রাষ্ট্রপতির কার্যালয় বঙ্গভবনে জমা দিয়েছেন বিএনপি।
দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধি দল এই সংলাপে অংশ নেবে। এমন দশজনের একটি তালিকা বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে বঙ্গভবনে পৌঁছে দেওয়া হয়।
দলের তিন সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন ও বেলাল আহমেদ বিএনপি এ তালিকা বঙ্গভবনে পৌঁছে দেয়।
মুনির হোসেন বলেন, সংলাপে অংশ নেওয়ার জন্য রাষ্ট্রপতির কার্যালয় থেকে বিএনপির যে ১০ সদস্যের নাম চাওয়া হয়েছে সেই তালিকা আমরা বঙ্গভবনে পৌঁছে দিয়েছি। সেখানে ডেপুটি সেক্রেটারি জাফরুল্লাহ ও শওকত আমাদের তালিকা গ্রহণ করেছেন।
জানা গেছে, ১০ সদস্যের প্রতিনিধি দলে অন্যদের মধ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মাহবুবুর রহমান, ড. আবদুল মঈন খান, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী রয়েছেন। এদের মধ্যে যে কোনো দুই না যাওয়ার সম্ভবনাও রয়েছে।


Archive
Prev
Year Month
Next

Mon
Tue
Wed
Thu
Fri
Sat
Sun
প্রশ্ন : বিএনপিসহ সব দল চলমান রাষ্ট্রপতির সংলাপের মধ‌্য দিয়ে গঠিতব‌্য নির্বাচন কমিশনের অধীনে জাতীয় নির্বাচনে আসবে বলে আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তা হবে বলে আপনি মনে করেন?
হ্যাঁ
না
কোন মন্তব্য নাই