সোমবার, ২৩ অক্টোবর ,২০১৭

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৬ জুন, ২০১৭, ০৭:৫০:২৩

অনৈতিক কাজে লিপ্ত কলেজছাত্রীসহ ৬৭ জনের কারাদণ্ড

অনৈতিক কাজে লিপ্ত কলেজছাত্রীসহ ৬৭ জনের কারাদণ্ড

ঢাকা: কয়েকটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকায় ৬৭ জনকে গ্রেপ্তারের পর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুরে গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল মিয়া, বি এম কুদরতে খোদা ও এ কে এম গোলাম মোরর্শেদ খানের নেতৃত্বে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গাজীপুর সিটি করপোরেশনের জয়দেবপুর এলাকায় দীর্ঘ দিন ধরে আবাসিক হোটেলব্যবসার নাম দিয়ে অনৈতিক কার্যকলাপ চালিয়ে আসছে প্রভাবশালী একটি মহল।

এলাকাবাসীর এমন অভিযোগের ভিত্তিতেআজ শুক্রবার দুপুরে জয়দেবপুর বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত অভিযান চালায়। এ সময় অনৈতিক কার্যকলাপে লিপ্ত থাকায় জয়দেবপুর থানা রোডে রাজমনি আবাসিক হোটেল ও জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকায় দক্ষিণ বাংলা আবাসিক হোটেল থেকে মোট ৬৭ জন নারী-পুরুষকে আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালত তাৎক্ষণিক আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত সবাইকে কারাগারে পাঠানো হয়েছে।গাজীপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) রাহেনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, বাংলাদেশ সম্পূর্ণ মানবিক কারণে রোহিঙ্গাদের আশ্রয় দিলেও এখন এটা বাংলাদেশের জন্য বোঝা হয়ে দাঁড়িয়েছে। আপনি কি তার এ বক্তব্যের সঙ্গে একমত?