সোমবার, ১৬ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ৩১ আগস্ট, ২০১৯, ০৮:১০:৩৫

দুদকের মামলায় লতিফ সিদ্দিকীর জামিন নামঞ্জুর

দুদকের মামলায় লতিফ সিদ্দিকীর জামিন নামঞ্জুর

ডেস্ক রিপোর্টঃ-সরকারি সম্পত্তির দরপত্র ছাড়া বিক্রি করে সরকারের ৪০ লাখ টাকা ক্ষতির অভিযোগ এনে দুদক কর্তৃক দায়েরকৃত মামলায় সাবেক বস্ত্র ও পাটমন্ত্রী কারাবন্দী আব্দুল লতিফ সিদ্দিকীর জামিনের আবেদন নামঞ্জুর করা হয়েছে।    
বৃহস্পতিবার বগুড়ার স্পেশাল জজ মো. এমরান হোসেন চৌধুরী ওই আসামি আব্দুল লতিফ সিদ্দিকীর জামিনের আবেদন শুনানি শেষে আবেদন নামঞ্জুর করে আদেশ প্রদান করেন।
দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার সহকারী পরিচালক মো. আমিনুল ইসলামের করা এই মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে যে, আদমদীঘি বিলুপ্ত পাট ক্রয় কেন্দ্রের (রানী নগর পাট ক্রয় কেন্দ্র হিসেবে পরিচিত) সম্পত্তি ও অবকাঠামো দরপত্র ছাড়াই বগুড়া শহরের জাহানারা রশিদের কাছে ২৪ লাখ টাকায় বিক্রি করে সরকারের ৪০ লাখ ৬৯ হাজার ২১ টাকা ২১ পয়সার আর্থিক ক্ষতি করেন। মামলাটি তদন্ত শেষে দুদকে সহকারী পরিচালক মো. আমিনুল ইসলাম সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী ও জাহানারা রশিদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন।
গত ২০ জুন সাবেক পাট ও বস্ত্রমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী বগুড়ার সিনিয়র স্পেশাল জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে সিনিয়র স্পেশাল জজ নরেশ চন্দ্র সরকার জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন। পরে মামলাটি বিচার নিষ্পত্তির জন্য বগুড়ার স্পেশাল জজ আদালতে প্রেরণ করা হয়। মামলাটি পরিচালনা করেন বাদি রাষ্ট্রপক্ষে দুদকের পিপি অ্যাড. এস এম আবুল কালাম আজাদ এবং আসামি পক্ষে অ্যাড. হেলালুর রহমান হেলাল।

এই বিভাগের আরও খবর

  তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

  এ মাসেই নুসরাত হত্যা মামলার নিষ্পত্তিঃ বিচার বিলম্বের চেষ্টা, অভিযোগ বাদী ও রাষ্ট্রপক্ষের

  সাঁওতাল হত্যা মামলার চার্জশিটের বিরুদ্ধে নারাজি পিটিশন, শুনানি ৪ নভেম্বর

  তাহেরীর বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

  জামিনে মুক্তি, অ্যাম্বুলেন্সযোগে বাসায় গেলেন মিন্নি

  মিন্নির জামিন বহাল, মুক্তিতে বাধা নেই

  ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগে তাহেরীর বিরুদ্ধে মামলা

  দুদকের মামলায় লতিফ সিদ্দিকীর জামিন নামঞ্জুর

  আদালত কক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতি প্রদর্শনে নির্দেশ হাইকোর্টের

  ডেঙ্গু নিয়ন্ত্রণে সারাদেশে ওষুধ ছিটানোর নির্দেশ হাইকোর্টের

  মানবতাবিরোধী অপরাধঃ পুঠিয়ার সামাদের মৃত্যুদণ্ড

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?