শুক্রবার, ২৩ আগস্ট ,২০১৯

Bangla Version
SHARE

রবিবার, ২১ জুলাই, ২০১৯, ১২:৩৯:০৮

রিফাত হত্যা মামলাট অবশেষে আইনজীবী পেলেন মিন্নি

রিফাত হত্যা মামলাট অবশেষে আইনজীবী পেলেন মিন্নি

ডেস্ক রিপোর্টঃ-অবশেষে আইনগত সহায়তার জন্য আইনজীবী নিয়োগ করতে পেরেছে মিন্নির পরিবার। শনিবার (২০ জুলাই) জেলা আইনজীবী সমিতির সম্পাদক অ্যাড. মাহাবুল বারী আসলাম মিন্নির পক্ষে ওকালাত নামায় স্বাক্ষর করেন। এ সময় অ্যাড. মাহাবুল বারী আসলাম বলেন, ইতোমধ্যে মিন্নির স্বাক্ষরিত ওকালাত নামা  আমরা পেয়েছি। আজ (রবিবার) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মিন্নির জামিনের আবেদন করা হবে। আশা করছি আদালত আমাদের জামিন আবেদন মঞ্জুর করবেন।
এছাড়া আইন ও সালিশ কেন্দ্র থেকে সিনিয়ার আইনজীবী আবদুর রশিদ ও মিজানুর রহমান আইনি সহায়তা দেয়ার জন্য মিন্নির পরিবারের পাশে দাঁড়িয়েছেন। শনিবার আইন ও সালিশ কেন্দ্রের ৪ সদস্যের একটি প্রতিনিধি দল বরগুনায় গেছে। আইন ও সালিশ কেন্দ্রের সিনিয়র আইনজীবী আবদুল রশিদ বলেন, আইন ও শালিস কেন্দ্র যেহেতু একটি মানবাধিকার সংস্থা সেহেতু সুবিধাবঞ্চিত অসহায়দের আইনি সহায়তা দেয়াই আমাদের কাজ। মিন্নি কোনো আইনজীবী পায়নি গণমাধ্যমে বিষয়টি জেনে আমরা তার পক্ষে সাংবিধানিক মৌলিক অধিকার নিশ্চিত করার জন্যই তার পাশে এসে দাঁড়িয়েছি।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ডেঙ্গুতে মৃত্যুর সংখ্যা নিয়ে বিভ্রান্তির প্রেক্ষাপটে আইইডিসিআরের সাবেক পরিচালক মাহমুদুর রহমান বলছেন, মৃত্যুর ঘটনাগুলো ‘রিভিউ’ করার কোনো প্রয়োজন নেই, চিকিৎসকদের কথাই যথেষ্ট। আপনি কি তাকে সমর্থন করেন?