বৃহস্পতিবার, ২৩ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৫ এপ্রিল, ২০১৯, ০৯:০৫:২৯

ক্ষতিপূরণ না দিলে গ্রিন লাইনের টিকিট বিক্রি বন্ধ-হাইকোর্ট

ক্ষতিপূরণ না দিলে গ্রিন লাইনের টিকিট বিক্রি বন্ধ-হাইকোর্ট

ডেস্ক রিপোর্টঃ-১০ এপ্রিলের মধ্যে ক্ষতিপূরণের টাকা দিতে হবে। নইলে পরদিন গ্রিন লাইন বাসের টিকিট বিক্রি বন্ধের নির্দেশ দিয়েছে আদালত। আদালত বলেছে, টিকিট বিক্রি করে জনগণকে ভোগান্তির মধ্যে ফেলবেন না।
এর আগে গ্রিন লাইন পরিবহনের ম্যানেজারকে তলব করে হাইকোর্ট। বৃহস্পতিবার বেলা ২টায় তাকে আদালতে হাজির থাকার নির্দেশ দেয়া হয়েছে। বিচারপতি এফআরএম নাজমুল আহাসান ও বিচারপতি কেএম কামরুল কাদেরের ডিভিশন বেঞ্চ আজ এ আদেশ দেন।
আদালত বলেন, সড়ক দুর্ঘটনায় পা হারানো রাসেলকে ৫০ লাখ টাকা পরিশোধ না করলে মালিককে গ্রেফতারের ব্যবস্থা নেয়া হবে। এমনকি প্রয়োজনে সব গাড়ি জব্দ করে নিলামে বিক্রয় করে ক্ষতিপূরণ আদায় করা হবে।
গত ১৩ মাচ হাইকোর্ট গ্রিন লাইন পরিবহনের বাসের চাপায় পা হারানো রাসেলকে ৫০ লাখ টাকা দেওয়ার আদেশ দেন। ওই আদেশ বহাল রাখে আপিল বিভাগ। এরপর হাইকোর্ট বুধবারের মধ্যে টাকা দেওয়ার নির্দেশ দেয়। কিন্তু অর্থ দিতে গড়িমসি করে ওই পরিবহন সংস্থা। এরপর হাইকোর্ট ওই হুশিয়ারি উচ্চারণ করেন।

এই বিভাগের আরও খবর

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

ভোটের পর থেকে সংসদে না যাওয়ার ঘোষণা দিয়ে আসা মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের নির্বাচিতদের শপথ নেওয়ায় সম্মতি দিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সঠিক কাজটিই করেছেন। আপনি কি তার সঙ্গে একমত?