বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮, ০৯:১৮:৩২

অভিনেত্রী নওশাবা ফের ২ দিনের রিমান্ডে

অভিনেত্রী নওশাবা ফের ২ দিনের রিমান্ডে

ডেস্ক রিপোর্টঃ-অভিনেত্রী নওশাবা ৪ দিনের রিমান্ডেসামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আটক আটক অভিনেত্রী ও মডেল কাজী নওশাবা আহমেদকে ফের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
শুক্রবার (১০ আগষ্ট) ঢাকার সিএমএম আদালতে হাজির করে ফের ১০ দিন রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরিরিজম ইউনিটের পরিদর্শক রফিকুল ইসলাম। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিরুল হায়দার চৌধুরীর আদালত ফের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে ৪ আগস্ট রাজধানীর জিগাতলায় নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলায় দুই ছাত্রের মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলা হয়েছে বলে দাবি করে নিজের ফেসবুকে লাইভে আসেন নওশাবা।
সেই দিন রাতেই উত্তরা থেকে র‌্যাব তাকে আটক করে। পরের দিন উত্তরা পশ্চিম থানায় তার বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা হয়। উত্তরা পশ্চিম থানায় মামলাটি করে র‍্যাব। র‍্যাব-১ এর ডিএডি আমিনুল ইসলাম বাদি হয়ে তার বিরুদ্ধে এই মামলা করেন। ৫ আগস্ট পুলিশের সাইবার ক্রাইম ইউনিট তাকে আদালতে হাজির করে চার দিন রিমান্ডে নেয়।

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?