বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ০৬ জুন, ২০১৮, ০৯:৩১:৫৯

শাহবাগে র‍্যাবের হাতে আটক ইমরান এইচ সরকার

শাহবাগে র‍্যাবের হাতে আটক ইমরান এইচ সরকার

ডেস্ক রিপোর্টঃ-গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারকে আটক করেছে র‌্যাব-১০। বুধবার (৬ জুন) বিকালে তাকে রাজধানীর শাহবাগ থেকে আটক করা হয়। এ সময় ইমরান একটি কর্মসূচিতে ছিলেন।
র‌্যাবের মুখপাত্র কমান্ডার মুফতি মাহমুদ খান জানান, অভিযোগের প্রেক্ষিতে ডা. ইমরান এইচ সরকারকে আমরা আটক করেছি। তবে বিষয়টি যাচাই বাছাই চলছে।
র‌্যাব-১০ এর একটি টিম ‘ক্রসফায়ারের নামে নির্বিচারে মানুষ খুন’ এর প্রতিবাদে বুধবার বিকাল চারটায় শাহবাগ মোড়ে জাতীয় জাদু ঘরের সামনে সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী গণজাগরণ মঞ্চের নেতাকর্মীরা সেখানে সমবেত হয়। এসময় র‌্যাব-১০ এর দু’টি গাড়ি থেকে প্রায় ২০-২৫ জন সদস্য সমাবেশস্থল ঘিরে ফেলে। সমাবেশ থেকে ‘কথা বলার’ কথা বলে ইমরান এইচ সরকারকে গাড়িতে উঠিয়ে নেয়।
এই সময় গণজাগরণ মঞ্চের কর্মীরা বাঁধা দিতে এলে র‌্যাব সদস্যরা তাদের লাঠিপেটা করে এবং অস্ত্র বের করে ভয় দেখায়। এ সময় একজন আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে ডা. ইমরান এইচ সরকারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

  0

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, চলমান মাদকবিরোধী অভিযানে তথ্য-প্রমাণের ভিত্তিতে কাজ হচ্ছে, এখানে কাউকে ছাড় দেওয়া হবে না। বাস্তবে তা ঘটবে বলে মনে করেন?