মঙ্গলবার, ২৩ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ১৩ অক্টোবর, ২০১৮, ০৮:২৯:২৩

শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী না হয় দেশের কোন অস্তিত্ব থাকবে না-বীর বাহাদুর এমপি

শেখ হাসিনা যদি প্রধানমন্ত্রী না হয় দেশের কোন অস্তিত্ব থাকবে না-বীর বাহাদুর এমপি

বান্দরবানঃ-বীর বাহাদুর কোন ফ্যাক্টর নই, বীর বাহাদুর না হোক যে কেউ হবে, কিন্তু শেখ হাসিনা যদি দেশের প্রধানমন্ত্রী না হয় তাহলে বাংলাদেশের অস্তিত্ব থাকবে না, আওয়ামীলীগের কোন অস্তিত্ব থাকবে না। দেশে কোন উন্নয়ন হবে না। সুতারাং শেখ হাসিনাকে আমরা চাই। শেখ হাসিনাকে আগামীতে ক্ষমতায় আনার জন্য আমরা কি কি করেছি, আগামীদিনে আমাদের কি কি করার আছে সেকথা গুলো জনগণের কাছে পৌছাতে হবে।
শনিবার (১৩ অক্টোবর) সকালে বান্দরবান জেলা শহরে অরুণ সারকী টাউন হলে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলার এক বর্ধিত সভায় এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় তিনি আরো বলেন, একজন ছাত্র হিসেবে আমরা গর্ব অবশ্যই করবো। কারণ ছাত্রলীগ এমন একটি সংগঠন যেখানে অন্যকোন পেশার নেতা বা কর্মীদের সংপৃক্তা হওয়ার কোন সুযোগ নেই। যারা সুশিক্ষায় শিক্ষিত, যারা বিদ্যার সাথে সংপৃক্ত তাদের সংগঠন ছাত্রলীগ। যারা আগামীতে দেশের হাল ধরবে, যারা আগামীতে দেশের নীতি নির্ধারণ করবে তারা হলেন আজকের ছাত্রলীগ। আজকের ছাত্রলীগ কে দেশের মানুষ তাদের স্বপ্নে জায়গায় নিয়ে বলে আজকের ছাত্রলীগরা যদি আগামীতে দেশের নেতৃত্ব দেয় তাহলে আমাদের এই দেশ সোনার দেশে পরিণত হবে।
শনিবার (১৩ অক্টোবর) সকালে বান্দরবান জেলা শহরে অরুণ সারকী টাউন হলে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলার বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি মো. কাউছার সোহাগ এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়েল প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবান জেলা শাখার সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো. শফিকুর রহমান, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো. আব্দুর রহীম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্য সা প্রু, মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, আওয়ামীলীগ নেতা উজ্জল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সহ সভাপতি হাবিবুর রহমান খোকন, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মুছা কোম্পানী, সহ-সভাপতি রফিকুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রবিন বাহাদুর, সাধারণ সম্পাদক জনি সুশীল, বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নাজমুল হোসেন বাবলু, যুগ্ম আহ্বায়ক টিপু দাশ, পৌর ছাত্রলীগের সদস্য সচিব কাজী আশরাফ হোসেন আশুসহ বান্দরবান জেলা ছাত্রলীগের ৭ টি উপজেলা, ৩৩ টি ইউনিয়ন ও বান্দরবান জেলার বিভিন্ন উপজেলা কলেজ ছাত্রলীগ ও বান্দরবান জেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এই বিভাগের আরও খবর

  খালেদা জিয়ার আপিলের শুনানি অব্যাহত

  দুই মাসের মধ্যে স্বাস্থ্য পরীক্ষার মূল্যতালিকা নির্ধারণে নির্দেশ

  ঋণ জালিয়াতির মামলায় চট্টগ্রামের এসএ গ্রুপের মালিক কারাগারে

  হাইকোর্টের আদেশের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল

  খালেদা জিয়ার অনুপস্থিতিতে চ্যারিটেবল মামলা চলবে

  ডিজিটাল নিরাপত্তা আইনে প্রথম মামলা সিআইডির

  রায় পর্যালোচনা করে তারেকের দণ্ড বিষয়ে আপিল-এটর্নি জেনারেল

  বাবর-পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবন

  বিএনপির বিরুদ্ধে ‌‘গায়েবি মামলা’ ভাবমূর্তি নষ্ট হচ্ছে পুলিশের-হাইকোর্ট

  মায়ার ১৩ বছরের সাজা বাতিল

  রিভিউ খারিজঃ খালাফ হত্যাঃ মামুনের মৃত্যুদণ্ড বহাল

  0

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?