মঙ্গলবার, ২৩ অক্টোবর ,২০১৮

Bangla Version
SHARE

শনিবার, ০৬ অক্টোবর, ২০১৮, ০৬:৫০:৪৩

মাদক প্রতিরোধ আহ্বানে শেষ হলো জুরাছড়িতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা

মাদক প্রতিরোধ আহ্বানে শেষ হলো জুরাছড়িতে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলা

সুমন্ত চাকমা, জুরাছড়িঃ-মাদক একটি পরিবার সমাজ জাতিকে ধংস করে দেয়। মাদক কখনো কাউকে সুখ দিতে পারে না। সুতরাং মাদককে সকলে “না” বলতে হবে। সমাজরে সকল স্থরের মানুষদের সম্মিলিত ভাবে এই ভয়াবহ মাদক আগ্রাসন প্রতিরোধ করতে হবে।
শনিবার ( ৬সেপ্টেম্বর) জুরাছড়ি উপজেলায় ৩দিন ব্যাপী জাতীয় উন্নয়ন মেলায় সমাপনী অনুষ্ঠানে “বঙ্গবন্ধুর উন্নয়নের দর্শন ও আজকের বাংলাদেশ” শীষক আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতি বক্তব্যে অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত জুরাছড়ি উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া পারভীন একথা বলেন।
জুরাছড়ি মিনা মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত আলোচনা ও পুরুস্কার বিতরণী সভায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা,  মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী দেওয়ান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপাশ খীসা, থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুল কবীর, জুরাছড়ি ক্যানন চাকমা, বনযোগীছড়া সন্তোষ বিকাশ চাকমা, মৈদং সাধনা নন্দ চাকমা এবং দুমদুম্যা ইউপি চেয়ারম্যান শান্তি রাজ চাকমা উপস্থিত ছিলেন।
সভায় বক্তারা আরো বলেন, সরকারের প্রদত্ত সেবা তৃণমূল পর্যায়ে পৌছানো সম্ভব হলে জাতীর পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা গড়ে তোলা সহজে সম্ভব হবে।
এ দিকে উন্নয়ন মেলার অংশগ্রহন স্টল থেকে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় সেবা প্রদানকারী প্রতিষ্ঠান নির্ধারণ করা হয়। প্রথম স্থান অর্জন করে জুরাছড়ি সমাজ সেবা অধিদপ্তর। দ্বিতীয় স্থান অর্জন করেছে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। তৃতীয় স্থান অর্জন পরিবার পরিকল্পনা অধিদপ্তর।
তবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নির্ধারণকারী কমিটি আহ্বায়ক থানা অফিসার ইনচার্জ মোঃ মাহাবুল কবীর স্বীকার করেছেন অংশগ্রহণকৃত ৩৪টি স্টল সাধারণ জনগণের যুগোপযোগী তথ্য উপস্থাপন করতে সক্ষম হয়েছে। সুতরাং সকল স্টল প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনের যোগ্য।
উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর সারা দেশের ন্যায় জুরাছড়ি উপজেলা প্রশাসনের উদ্যোগে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা শুরু হয়। প্রথমদিন বেলা সাড়ে ৩ টায় জুরাছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল কেএম ওয়ায়দুল হক পিএইসি মেলা পরিদর্শন করেন।

এই বিভাগের আরও খবর

  খালেদা জিয়ার আপিলের শুনানি অব্যাহত

  দুই মাসের মধ্যে স্বাস্থ্য পরীক্ষার মূল্যতালিকা নির্ধারণে নির্দেশ

  ঋণ জালিয়াতির মামলায় চট্টগ্রামের এসএ গ্রুপের মালিক কারাগারে

  হাইকোর্টের আদেশের বিরুদ্ধে খালেদা জিয়ার আপিল

  খালেদা জিয়ার অনুপস্থিতিতে চ্যারিটেবল মামলা চলবে

  ডিজিটাল নিরাপত্তা আইনে প্রথম মামলা সিআইডির

  রায় পর্যালোচনা করে তারেকের দণ্ড বিষয়ে আপিল-এটর্নি জেনারেল

  বাবর-পিন্টুসহ ১৯ জনের মৃত্যুদণ্ড, তারেকসহ ১৯ জনের যাবজ্জীবন

  বিএনপির বিরুদ্ধে ‌‘গায়েবি মামলা’ ভাবমূর্তি নষ্ট হচ্ছে পুলিশের-হাইকোর্ট

  মায়ার ১৩ বছরের সাজা বাতিল

  রিভিউ খারিজঃ খালাফ হত্যাঃ মামুনের মৃত্যুদণ্ড বহাল

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম বলেছেন, গুজব সনাক্তকরণে যে সেল করা হয়েছে, তা সামাজিক যোগাযোগের মাধ্যমে মতপ্রকাশ নিয়ন্ত্রণ বা সোশ্যাল মিডিয়া পুলিশিং করবে না। আপনি কি এতে আশ্বস্ত?