শনিবার, ২৪ ফেব্রুয়ারী ,২০১৮

Bangla Version
SHARE

বৃহস্পতিবার, ০২ নভেম্বর, ২০১৭, ০৪:৫১:২৭

খালেদার গাড়িবহরে হামলা, বিএনপির ১৩ নেতা-কর্মী গ্রেফতার

খালেদার গাড়িবহরে হামলা, বিএনপির ১৩ নেতা-কর্মী গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ-বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার গাড়িবহরে হামলার ঘটনায় বিএনপি, ছাত্রদল ও যুবদলের ১৩ নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
আটককৃতদের মধ্যে সোনাগাজী পৌর বিএনপির সভাপতি আবু মোবারক দুলাল, ফুলগাজী উপজেলা ছাত্রদলের সভাপতি কামাল হোসেন, ফেনী পৌরসভার সাবেক ওয়ার্ড কমিশনার দেলোয়ার হোসেন বাবুলও আছেন।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ রাশেদ খান চৌধুরী জানান, আটককৃতদের বিরুদ্ধে খালেদা জিয়ার গাড়িবহরে হামলা ও বাসে আগুন দেয়ার নাশকতার সৃষ্টির মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
প্রসঙ্গত, মঙ্গলবার খালেদা জিয়া চট্রগ্রাম থেকে ঢাকা যাওয়ার পথে ফেনীর মহিপালে বাসে পেট্রোল বোমা মেরে আগুন দেয়ার ঘটনায় বুধবার রাতে ফেনী মডেল থানা পুলিশ মামলা করে। মামলায় বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২৯ নেতা কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০ জনকে আসামি করা হয়। অপরদিকে শনিবার গাড়িবহরে হামলার ঘটনায় ২৫ থেকে ৩০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করে পুলিশ।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘খালেদা জিয়ার রায়ের মাধ্যমে রাজনৈতিক সংকট ঘনীভূত হবে না বরং বিএনপির অভ্যন্তরীণ সংকট ঘনীভূত হবে।’ আপনি কি তাই মনে করেন?